ধোনি পুনেতে, রায়না রাজকোটে, জুটিই গেল ভেঙে

জুটি গেল ভেঙে! মহেন্দ্র সিং ধোনিকে তুলে নিল পুনে! আর সুরেশ রায়নাকে নিয়ে নিল রাজকোট। আইপিএলের নতুন নিলামে ধোনি-রায়না এতদিনের যুগলবন্দীটাই শেষ!দুজনে একসঙ্গে হলুদ জার্সিতে প্রচুর ম্যাচে জিতিয়েছেন চেন্নাইকে। আইপিএলে সেগুলো এবার ইতিহাসই হয়ে গেল।  কারণ, দুজনকে আর কখনও হলুদ জার্সিতে একসঙ্গে দেখা যাবে না। আইপিএলেও আর এক দলে খেলবেন না ধোনি-রায়না।

Updated By: Dec 15, 2015, 01:05 PM IST
 ধোনি পুনেতে, রায়না রাজকোটে, জুটিই গেল ভেঙে

ওয়েব ডেস্ক: জুটি গেল ভেঙে! মহেন্দ্র সিং ধোনিকে তুলে নিল পুনে! আর সুরেশ রায়নাকে নিয়ে নিল রাজকোট। আইপিএলের নতুন নিলামে ধোনি-রায়না এতদিনের যুগলবন্দীটাই শেষ!দুজনে একসঙ্গে হলুদ জার্সিতে প্রচুর ম্যাচে জিতিয়েছেন চেন্নাইকে। আইপিএলে সেগুলো এবার ইতিহাসই হয়ে গেল।  কারণ, দুজনকে আর কখনও হলুদ জার্সিতে একসঙ্গে দেখা যাবে না। আইপিএলেও আর এক দলে খেলবেন না ধোনি-রায়না।

জুটি তো আগেই ভেঙেছে। এবার আসতে আসতে দলটাই ভেঙে যাচ্ছে চেন্নাইয়ের। সেই গ্রুপটাই হারিয়ে গেল। কারণ, রবিচন্দ্রন অশ্বিন অবশ্য গেলেন পুনেতে ধোনির সঙ্গেই। স্টিভেন স্মিথও ফের ফিরলেন পুনেতে। আর ব্রেন্ডন ম্যাককালাম যে ধোনির সঙ্গে চেন্নাইতে খেলতেন, সেটাও আর থাকল না। কারণ, ম্যাককালাম গেলেন রাজকোটে। ধোনির প্রিয় পাত্র, চেন্নাই সুপার কিংসের রবীন্দ্র জাদেজা গেলেন রাজকোটে।

আইপিএল নাইনে পুণে বনাম রাজকোট ম্যাচটা এখন থেকেই জমে গেল।

 

 

.