ধোনির প্রতিভার যেন শেষ নেই! এবার গাছের পাতা দিয়ে বাজালেন বাঁশি

ক্যাফেটেরিয়া উদ্বোধনের পর ধোনিকে দেখা গেল পাতা দিয়ে বাঁশি বাজাচ্ছেন! 

Updated By: Jan 24, 2020, 03:39 PM IST
ধোনির প্রতিভার যেন শেষ নেই! এবার গাছের পাতা দিয়ে বাজালেন বাঁশি

নিজস্ব প্রতিনিধি : আর কত প্রতিভা রয়েছে তাঁর! ভরসা দেওয়ার মতো ব্যাটসম্যান। বিশ্বজয়ী অধিনায়ক। গানের গলাও খারাপ নয়। বাইকার হিসাবেও নামডাক রয়েছে। এবার আরও এক প্রতিভার খোঁজ দিলেন এম এস ধোনি। গাছের পাতা দিয়ে বাঁশি বাজালেন ধোনি। জেএসসিএ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে সোলার পাওয়ার ইউনিট, ফিটনেস হাব ও ক্যাফের উদ্বোধন অনুষ্ঠান ছিল। সেখানে ঝাড়খন্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন উপস্থিত ছিলেন। অতিথি হিসাবে হাজির ছিলেন এম এস। 

ক্যাফেটেরিয়া উদ্বোধনের পর ধোনিকে দেখা গেল পাতা দিয়ে বাঁশি বাজাচ্ছেন! তাঁর পাশে থাকা হেমন্ত সোরেনও তখন গাছের পাতা দিয়ে বাঁশি বাজানোর চেষ্টা করছেন। আর আশেপাশে থাকা সবাই ধোনি ও সোরেনকে উত্সাহ জোগাচ্ছেন। মুহূর্তের মধ্যে পরিবেশ হালকা হয়ে উঠল। ধোনির সঙ্গে পাতা দিয়ে বাঁশি বাজানোর চেষ্টা চালালেন ঝাড়খন্ডের মুখ্যমন্ত্রী। 

আরও পড়ুন-  NZ vs IND: অকল্যান্ডে প্রথম টি-২০ তে কোহলিদের বিরাট টার্গেট দিল কিউইরা

গত বছর জুলাই মাসে শেষবার ভারতীয় দলের জার্সি গায়ে ধোনিকে দেখা গিয়েছে। তার পর থেকে তিনি ছুটির মেজাজে রয়েছেন। এরই মধ্যে বিসিসিআই ধোনিকে সেন্ট্রাল কন্ট্র্যাক্ট থেকেও বাদ দিয়েছে। আর তার পর থেকেই ধোনির অবসর নিয়ে জল্পনা শুরু হয়েছে। যদিও ধোনি নিজে এখনও অবসর নিয়ে একটি কথাও বলেননি। তিনি জেএসসিএ স্টেডিয়ামে নিয়মিত ফিটনেস ট্রেনিং করে চলেছেন। 

.