Watch, Mohammed Shami, Dinesh Karthik: আগুন ঝলসাচ্ছেন শামি! ছিটকে দিলেন কার্তিকের স্টাম্প

মহম্মদ শামির আগুনে গতিতে নাস্তানাবুদ দীনেশ কার্তিক! দারুণ ছন্দে বল করছেন 'সহেসপুর এক্সপ্রেস'। ভারতীয় দলের তারকা বোলারের নেট মাতানো ভিডিয়ো ভাইরাল।

Updated By: Oct 16, 2022, 10:16 PM IST
Watch, Mohammed Shami, Dinesh Karthik: আগুন ঝলসাচ্ছেন শামি! ছিটকে দিলেন কার্তিকের স্টাম্প
শামির আগুনে বোলিং নেটে। ছবি-বিসিসিআই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জসপ্রীত বুমরার (Jasprit Bumrah) পরিবর্ত হিসেবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ( ICC T20 World Cup 2022) দলে জায়গা করে নিয়েছেন দেশের তারকা পেসার মহম্মদ শামি (Mohammed Shami)। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি থেকে ফিট সার্টিফিকেট বগলদাবা করে 'সহেসপুর এক্সপ্রেস' অস্ট্রেলিয়া উড়ে গিয়েছেন। মহম্মদ সিরাজ এবং শার্দূল ঠাকুরও অস্ট্রেলিয়া গিয়েছেন। তবে দুই তরুণ জোরে বোলারকে স্ট্যান্ড বাই হিসেবে রাখা হয়েছে টিমে। আগামিকাল অর্থাৎ সোমবার গাবায় ভারত-অস্ট্রেলিয়া গা ঘামানোর ম্যাচে মুখোমুখি হবে। তার আগে শামিকে নেটে পাওয়া গেল একেবারে দারুণ ছন্দে। নেটে আগুন ঝলসাচ্ছেন শামি। তাঁর বল ছিটকে দিল সতীর্থ দীনেশ কার্তিকের (Dinesh Karthik) স্টাম্প। আর সেই ভিডিয়ো ঝড়ের বেগে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেল। 

সময় প্রায় এসেই গেল। হাতে আর ঠিক সাতদিন। আগামী রবিবার অর্থাৎ ২৩ অক্টোবর, চিরপ্রতিদ্বন্দী পাকিস্তানের বিরুদ্ধে মেলবোর্নের বাইশ গজে মুখোমুখি টিম ইন্ডিয়া। কুড়ি ওভারের বিশ্বকাপে রোহিত শর্মা বনাম বাবর আজম ডুয়েল। তবে তার আগে চোট-আঘাতে জর্জরিত ভারতীয় ক্রিকেটাররা। পিঠে চোটের জন্য বুমরার ছিটকে যাওয়া বড় ধাক্কা ছিল ভারতীয় দলের কাছে। তারই মধ্যে আবার কোভিড আক্রান্ত হয়েছিলেন শামি। ফলে তারকা পেসার বুমরার পরিবর্ত হিসেবে রিজার্ভে থাকা দীপক চাহারের নামও শোনা যাচ্ছিল। কিন্তু সম্প্রতি চোটের কারণে তিনিও শেষমেশ বাদ পড়েন। ততক্ষণে অবশ্য সুস্থ হয়ে উঠেছেন শামি। তাই ম্যাচ প্র্যাকটিস না থাকলেও, শামিকেই সুযোগ দিল জাতীয় নির্বাচক কমিটি।  গত জুলাই থেকে প্রতিযোগিতামূলক ক্রিকেটের বাইরে বাংলার জোরে বোলার। তাই তাঁকে দলে নেওয়া নিয়ে প্রশ্ন তুলেছিলেন সুনীল গাভাসকরের মতো কিংবদন্তিও। তবে তাঁর ফিটনেস ও অভিজ্ঞতা উপর ভরসা রেখেছে বোর্ড। বাকি দল অপরিবর্তিতই রয়েছে। ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জোড়া প্রস্তুতি ম্য়াচ খেলে ফেলেছে ভারত। আগামিকাল অস্ট্রেলিয়া ও ১৯ অক্টোবর নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারত অন্তিম দুই প্রস্তুতি ম্যাচ খেলবে। তারপরেই মহারণ।

আরও পড়ুন: David Warner, ICC T20 World Cup 2022: ভারতের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচে নামার আগে কেন চিন্তায় অ্যারন ফিঞ্চ? জেনে নিন

এক নজরে দেখে নিন ঘোষিত নয়া দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ, দীনেশ কার্তিক, হার্দিক পাণ্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, হর্ষল প্যাটেল, অর্শদীপ সিং ও মহম্মদ শামি। স্ট্যান্ডবাই ক্রিকেটার: মহম্মদ সিরাজ, শার্দূল ঠাকুর, শ্রেয়স আইয়ার এবং রবি বিষ্ণোই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.