ক্রিশ্চান রীতির পর এবারে হিন্দু মতে বাঁধা পড়লেন দীপিকা-দীনেশ

ক্রিশ্চান মতে বিয়ে হয়ে গিয়েছিল আগেই। আজ চেন্নাইতে হিন্দু তেলেগু নায়ডু রীতিতে বাঁধা পড়লেন দীনেশ কার্তিক ও দীপিকা পাল্লিকাল। হিন্দু বিয়ের জন্য দীপিকা বেছে নিয়েছেলেন ট্রাডিশনাল লাল পাড় হলুদ শাড়ি। সঙ্গে ট্রাডিশনাল গয়না। অন্যদিকে, দীনেশ পরেছিলেন ক্রিম রঙা শেরওয়ানি জ্যাকেট, ধুতি ও পাগড়ি। বিয়ের আগে হয়েছে মেহেন্দি অনুষ্ঠান।

Updated By: Aug 20, 2015, 06:25 PM IST
ক্রিশ্চান রীতির পর এবারে হিন্দু মতে বাঁধা পড়লেন দীপিকা-দীনেশ

ওয়েব ডেস্ক: ক্রিশ্চান মতে বিয়ে হয়ে গিয়েছিল আগেই। আজ চেন্নাইতে হিন্দু তেলেগু নায়ডু রীতিতে বাঁধা পড়লেন দীনেশ কার্তিক ও দীপিকা পাল্লিকাল। হিন্দু বিয়ের জন্য দীপিকা বেছে নিয়েছেলেন ট্রাডিশনাল লাল পাড় হলুদ শাড়ি। সঙ্গে ট্রাডিশনাল গয়না। অন্যদিকে, দীনেশ পরেছিলেন ক্রিম রঙা শেরওয়ানি জ্যাকেট, ধুতি ও পাগড়ি। বিয়ের আগে হয়েছে মেহেন্দি অনুষ্ঠান।

বৃহস্পতিবার হিন্দু মতে বিয়ের আগে মঙ্গলবার ক্রিশ্চান রীতি অনুযায়ী বাঁধা পড়েন দুজনে। আন্তর্জাতিক স্কোয়াশ প্লেয়ার দীপিকা সিরিয়ান ক্রিশ্চান, দীনেশ তেলেগু হিন্দু। তাই দুই মতেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। মঙ্গলবার চেন্নাইয়ের এক গির্জায় সিরিয়ান ক্রিশ্চান মতে বিয়ে হয় দুজনের। সাদা ওয়েডিং গাউন ও সোয়ারভস্কি ক্রিস্টালে সেজে বাবা সঞ্জীব জি পাল্লিকালের হাত ধরে বিয়ের মঞ্চে আসেন দীপিকা। দীনেশ পরেছিলেন কালো পোশাক। ৪৫ মিনিটের বিয়ের অনুষ্ঠানের পর চেন্নাইয়ের এক হোটেলে হয় পোস্ট ওযেডিং লাঞ্চ। আত্মীয়, বন্ধুদের সঙ্গে কেক, শ্যাম্পেনে উদযাপন করেন তারা। দীনেশের এটা দ্বিতীয় বিয়ে, দীপিকার প্রথম।

ভারতের আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি জেতার পর ২০১৩ সালের জুন মাসে দীপিকাকে প্রোপোজ করেন দীনেশ। ওই বছরই ১৫ নভেম্বর হয়ে যায় বাকদান। চেন্নাইয়ের আইটিসি গ্র্যান্ড চোলা হোটেলে সেদিনের হিন্দু মতে এনগেজমেন্ট অনুষ্ঠানে লাল শাড়ি পরেন দীপিকা। দীনেশের পরণে ছিল ক্রিম রঙের কুর্তার ওপর নীল নেহেরু জ্যাকেট ও সাদা পাজামা।

এনগেজমেন্টের প্রায় ২ বছর পর চারহাত এক হল এদিন।
 

 

.