T20 WC Final | Pakistan: পাক ফ্যানের সৌজন্যে নেটদুনিয়া পেয়ে গেল নতুন মিম-মুখ

পাকিস্তানের এক ফ্যান ফের একবার ভাইরাল হলেন। কারণ সেই একটাই। দলের পারফরম্যান্সে হতাশা থেকে আসা অভিব্যক্তিই তাঁকে আলাদা করে দিল ভিড়ের মধ্যে।

Updated By: Nov 13, 2022, 06:14 PM IST
 T20 WC Final | Pakistan: পাক ফ্যানের সৌজন্যে নেটদুনিয়া পেয়ে গেল নতুন মিম-মুখ
মিম বন্যা নতুন পাক ফ্যানকে নিয়ে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেলবোর্নে (Melbourne Cricket Ground) টি-২০ বিশ্বকাপের ফাইনালে ( T20 World Cup Final 2022 ) মুখোমুখি হয়েছে পাকিস্তান ও ইংল্যান্ড (PAK vs ENG)। এদিন টস হেরে প্রথমে ব্যাট করে পাকিস্তান গুটিয়ে যায় ১৩৭ রানে। জবাবে ব্যাট করতে নেমে ইংল্যান্ড ১৯ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৩৮ রান সংগ্রহ করে নেয়। ৬ বল বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জিতে দ্বিতীয় বারের মতো টি-২০ বিশ্বচ্যাম্পিয়ন হয় ইংল্যান্ড। তারা ২০১০ সালে প্রথমবার টি-২০ বিশ্বকাপের খেতাব জিতেছিল। আর এই ম্যাচেই ফের একবার ভাইরাল হলেন এক পাক ফ্যান। তাঁর হতাশ মুখ হয়ে গেল সোশ্যাল মিডিয়ার নতুন 'মিম ফেস'! ট্যুইটারে উঠে গেল ঝড়।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ICC (@icc)

আরও পড়ুন: Watch | PAK vs ENG T20 WC Final: এক বলেই ক্যাচ, জোড়া রান-আউট হাতছাড়া, ওভারথ্রোয়ে তিন রান, ভাইরাল মুহূর্ত

আরও পড়ুনPAK v ENG, ICC T20 World Cup Final 2022: শাপমুক্তি! ২০১৬ সালে খালি হাতে ফেরার আসার যন্ত্রণা ব্যাটে মিটিয়ে দিলেন স্টোকস, বিশ্বজয়ী ইংল্যান্ড
 

পাকিস্তান ইনিংসের ১৯ নম্বর ওভারে স্যাম কারেন তুলে নেন মহম্মদ নাওয়াজের উইকেট। ঠিক তখনই স্টেডিয়ামের ক্যামেরা আটকে যায় এক ফ্যানের ওপর। তিনি কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে পড়েছিলেন। তাঁর মুখে হতাশার ছাপ ছিল স্পষ্ট। ঘটনাচক্রে এই ফ্যানকে দেখে নেটিজেনদের মনে পড়ে যায় ২০১৯ বিশ্বকাপের ঘটনা। পাকিস্তান খেলছিল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। ডেভিড ওয়ার্নারের লোপ্পা ক্যাচ হাতছাড়া করেছিলেন আসিফ আলি। সেদিনও একই ভাবে গ্যালারিতে হতাশ হয়ে দাঁড়িয়ে পড়েছিলেন এক পাক ফ্যান। যদিও তিনি পরে ভাইরাল হয়ে যান। সেই পাক ক্রিকেট ফ্যানের নাম সারিম আখতার। এমনকী তাঁর ছবি হংকংয়ের মিম মিউজিয়ামেও জায়গা করে নেয়। যদিও এদিনের ভাইরাল হয়ে যাওয়া ফ্যানের নাম এখনও জানা যায়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.