Watch | PAK vs ENG T20 WC Final: এক বলেই ক্যাচ, জোড়া রান-আউট হাতছাড়া, ওভারথ্রোয়ে তিন রান, ভাইরাল মুহূর্ত

একই ওভারের এক বলে যাবতীয় নাটক ঘটে গেল। মিসফিল্ড, ক্যাচ হাতছাড়া ও ফিল্ডিং করতে গিয়ে ভুল। কোনও কিছুই বাদ গেল না। সাক্ষী থাকল রবিবাসরীয় মেলবোর্নের টি-২০ বিশ্বকাপের ফাইনাল।

Reported By: শুভপম সাহা | Updated By: Nov 13, 2022, 05:39 PM IST
 Watch | PAK vs ENG T20 WC Final: এক বলেই ক্যাচ, জোড়া রান-আউট হাতছাড়া, ওভারথ্রোয়ে তিন রান, ভাইরাল মুহূর্ত
হ্যারি ব্রুক!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেলবোর্নে (Melbourne Cricket Ground) টি-২০ বিশ্বকাপের ফাইনালে ( T20 World Cup Final 2022 ) মুখোমুখি হয়েছে পাকিস্তান ও ইংল্যান্ড (PAK vs ENG)। এদিন টস হেরে প্রথমে ব্যাট করে পাকিস্তান গুটিয়ে যায় ১৩৭ রানে। আর পাকিস্তান ইনিংসে মাঠে 'কমেডি শো' উপহার দিলেন ইংল্যান্ড ক্রিকেটার হ্যারি ব্রুক (Harry Brook)। ক্রিকেটে মিসফিল্ড, ক্যাচ হাতছাড়া ও ফিল্ডিং করতে গিয়ে ভুল প্রায়ই ঘটে থাকে। তবে রবিবাসরীয় ফাইনালে এক সঙ্গে দেখা মিলল এ সব কিছুরই। 
 
পাক ইনিংসের ১৮ নম্বর ওভারে ক্রিস জর্ডন জোড়া রান-আউটের সুযোগ হাতছাড়া করেছেন। আর ওই ওভারেই হ্যারি একের পর এক ভুল করলেন। ফিল্ডিংয়ে পয়েন্ট করছিলেন তিনি। মহম্মদ ওয়াসিম কাট মেরেছিলেন ব্রুকের দিকে। ব্রুক সেই ক্যাচ মিস করেন। সঙ্গে সঙ্গে বল ছুড়ে দেন জর্ডনকে লক্ষ্য করে। জর্ডন সহজ রান-আউট করতে পারেননি। উল্টে ওভারথ্রোতে চলে আসে তিন রান। এখানেই শেষ নয় বেন স্টোকস যখন ছুটে গিয়ে ওই বল ধরে ফের জর্ডনকে লক্ষ্য করে ছুড়ে দেন। ব্রিটিশ বোলার তখনও রান আউটের সুযোগ হাতছাড়া করেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ICC (@icc)

আরও পড়ুন: Adil Rashid | PAK vs ENG T20 WC Final: বাবরদের বিরুদ্ধে দুরন্ত পাকিস্তানের 'ভূমিপুত্র'! বিশ্বকাপ ইতিহাস ব্রিটিশ স্পিনারের

অন্যদিকে এদিন ব্রিটিশ স্পিনার আদিল রশিদ বিশ্বের চতুর্থ ক্রিকেটার হিসাবে টি-২০ বিশ্বকাপের ফাইনালে মেডেন ওভার করার রেকর্ড করলেন। অতীতে এই নজির রয়েছে পাকিস্তানের মহম্মদ আমির (২০০৯ সাল), শ্রীলঙ্কার অ্যাঞ্জেলো ম্যাথিউজ (২০১২ সাল) ও ওয়েস্ট ইন্ডিজের স্যামুয়েল বদ্রির (২০১৬ সাল)। আদিলের ঝুলিতে এসেছে জোড়া উইকেট। এদিন রশিদ চার ওভার বল করে ২২ রান খরচ করেন ব্রিটিশ স্পিনার। দেন একটি মেডেনও। বাবর আজম (৩২) ও মহম্মদ হ্যারিস (৮) শিকার হল রশিদের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.