Shoaib Akhtar | IND vs PAK: নির্বোধ মর্কটের মতো খেলেছে আমাদের ক্রিকেটাররা, বিস্ফোরক রাওয়ালপিন্ডি এক্সপ্রেস

Shoaib Akhtar Thrash Pakistan: পাকিস্তানকে ধুয়ে দিল শোয়েব আখতার। সাফ বলে দিলেন, যে তাঁদের ক্রিকেটাররা মাথাই খাটাল না নিউ ইয়র্কে!  

Updated By: Jun 10, 2024, 04:02 PM IST
Shoaib Akhtar | IND vs PAK: নির্বোধ মর্কটের মতো খেলেছে আমাদের ক্রিকেটাররা, বিস্ফোরক রাওয়ালপিন্ডি এক্সপ্রেস
পাকিস্তানকে ধুয়ে দিলেন আখতার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরও একটা ভারত-পাকিস্তান ম্য়াচ (IND vs PAK, T20 World Cup 2024), আবারও সেই পাকিস্তানের হার! এই দৃশ্য়ই ধারাবাহিক ভাবে দেখে অভ্য়স্ত হয়ে গিয়েছে বাইশ গজ। তবে গত রবিবার নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়াম যে 'মাদার অফ অল ব্য়াটল' দেখল, তা বহু বছর ওয়াঘার দুই পারের ক্রিকেট ফ্য়ানদের মনেই থেকে যাবে। পাকিস্তানের আগুনে বোলিংয়ের সামনে কার্যত ছারখার হয়ে গিয়েছিল ভারতের তারকা সমৃদ্ধ ব্য়াটিং লাইন-আপ। টস হেরে প্রথমে ব্য়াট করে রোহিত শর্মারা (Rohit Sharma) মাত্র ১৯ ওভার ব্য়াট করে ১১৯ রান তুলেছিল। তবে অতি বড় ভারতের সমর্থকও ভাবতে পারেননি যে, এই ম্য়াচে রোহিতরা জিতে যাবেন। জসপ্রীত বুমরার (Jasprit Bumrah) (৩/১৪) দুরন্ত পারফরম্য়ান্সই কথা বলে দেয়। ভারত শেষ ওভারে এসে রুদ্ধশ্বাস মহারণ ছয় রানে জিতে যায়। পাকিস্তানের এই হার মানতে পারছেন না শোয়েব আখতার ( Shoaib Akhtar)। 

আরও পড়ুন: যতই পেশাদার হন না তাঁরা, দিনের শেষে তো সেই স্বামী-স্ত্রীই! বলেই ফেললেন...

পাকিস্তানের প্রাক্তন কিংবদন্তি স্পিডস্টার, তাঁর ইউটিউব চ্য়ানেলে পাক দলকে উড়িয়ে দিয়েছেন। তীব্র সমালোচনা করে শোয়েব বলেন, 'পাকিস্তানের পারফরম্য়ান্স খুবই হতাশাজনক। প্রতি বলে রান করলেই পাকিস্তান জিতে যেত। এর আগে ভারতের মিডল-অর্ডার ঘেঁটে ফেলেছিল। ১১ ওভারে ১৬০ রান তুলে ফেলার কথা ছিল। সেখানে ৮০ রান করল। পাকিস্তানের জন্য় খুব ক্লোজ ম্য়াচ ছিল। রিজওয়ান আরও ২০ রান করতে পারত। আমাদের হয়ে ম্য়াচ জেতাতে পারত। দুর্ভাগ্য়বশত আমরা মাথাটাই খাটালাম না।'

আখতার এখানেই থামেননি। তিনি বলেই গিয়েছেন একনিঃশ্বাসে। রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের সংযোজন, 'অনেক কিছু নিয়ে প্রশ্ন করার আছে। খিদেটাই দেখলাম না দলে। না নিজেদের প্রয়োগ করল মাঠে। পাকিস্তান দলের জন্য় খুবই দুঃখজনক। পাকিস্তান অনায়াসে ম্য়াচ জিততে পারত। ৪৭ বলে ৪৬ রান করতে পারল না! যেখানে ফখর ছিল দলে। হাতে সাত উইকেট নিয়েও জিততে পারলাম না। আমার বলার ভাষা নেই। আমি খুবই আহত। আর কিছু বলার নেই।' পাকিস্তানের জয়ের জন্য় শেষ ওভারে ১৮ রানের প্রয়োজন ছিল। কিন্তু বাঁ-হাতি পেসার অর্শদীপ সিং নিজের মাথা ঠান্ডা রেখে ১২ রান দেন। শেষ ওভারে রুদ্ধশ্বাস ম্য়াচ ভারত জিতে যায় ছয় রানে।

আরও পড়ুন: Sania Mirza: কোন ভুলের ক্ষমা চাইলেন সানিয়া? হবেন 'ভালো মানুষ'! রূপান্তরের পথে চললেন...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.