Neeraj Chopra Paris Olympics Watch: চর্চায় নীরজের ৫৫ গ্রামের অলিম্পিক্স ঘড়ি, দাম কত জাননে? ১০টি Maruti Alto চলে আসবে!

Neeraj Chopra Paris Olympics Watch: অলিম্পিক্স শেষ হওয়ার পর চর্চায় নীরজ চোপড়া। বলা ভালো ফাইনালে তাঁর পরা রিস্টওয়াচ, জানেন এই ঘড়ির দাম কত?  

Updated By: Aug 12, 2024, 07:35 PM IST
Neeraj Chopra Paris Olympics Watch: চর্চায় নীরজের ৫৫ গ্রামের অলিম্পিক্স ঘড়ি, দাম কত জাননে? ১০টি Maruti Alto চলে আসবে!
নীরজের এই ঘড়িই কেড়েছে নজর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্যারিসে অলিম্পিক্সের (Paris Olympics 2024) পালা শেষ। চলল  ২৬ জুলাই থেকে ১১ অগস্ট পর্যন্ত। 'গ্রেটেস্ট শো অন আর্থ' থেকে ভারতের প্রাপ্তি হাফ ডজন পদক। সকলের চোখ ছিল নীরজ চোপড়ার (Neeraj Chopra) উপর, ১৪০ কোটি দেশবাসী ভেবেছিলেন যে, ফের একবার সোমা আসতে চলেছে নীরজের বর্শামঙ্গলে। তবে তেমনটা হয়নি। নীরজ দ্বিতীয় স্থানে শেষ করে রুপোতেই সন্তুষ্ট হয়েছেন। 

ফাইনালে অনেকেরই নজর পড়েছিল নীরজের কবজিতে। তিনি বেশ আকর্ষণীয় একটি ঘড়ি পড়েছিলেন ইভেন্ট চলাকালীন। এখন পরপর প্রশ্ন- নীরজের হাতে কী ঘড়ি ছিল, তাঁর দামই বা কত, এই ঘড়ি চাইলেই কি সকলে কবজিতে বাঁধতে পারবেন? জেনে রাখা ভালো ৩৭ কোটি টাকার মালিক নীরজ। তিনি Nike, Omega, Procter & Gamble, Gatorade, ও Under Armour -এর মতো বিখ্য়াত সব ব্র্য়ান্ডের প্রচারমুখও। 

আরও পড়ুন: বাসভবন যেন রাজপ্রাসাদ, গ্যারেজে Range Rover থেকে Harley, মোট কত টাকার মালিক নীরজ?

নীরজের হাতে জ্বলজ্বল করছিল Omega-র Seamaster Aqua Terra 150M মডেলের ঘড়ি। ওমেগার অফিসিয়াল ওয়েবসাইটে গেলেই দাম জ্বলজ্বল করছে। মাত্র ৫৫ গ্রাম ওজনের এই আলট্রা লাইট রিস্টওয়াচ। যা কেনার জন্য় ভ্য়াট-সহ আপনাকে দিতে হবে ৫২ লক্ষ ১৩ হাজার ২০০ টাকা। দেখতে গেলে এই টাকায় ভারতে ১০টি Maruti Alto K10 গাড়ি চলে আসবে। ৪ লক্ষ টাকা থেকে এই গাড়ির দাম শুরু। টপ ভেরিয়েন্ট পাওয়া যায় ৬ লক্ষ টাকায়।

৮৯.৪৫ মিটার দূরে জ্য়াভলিন ছুড়ে নীরজ পেয়েছিলেন রুপো। আর নীরজকে সোনা খোয়াতে হয়েছিল তাঁর বন্ধুপ্রতিম পাকিস্তানি প্রতিদ্বন্দ্বী আরশাদ নাদিমের কাছে। ৯২.৭ মিটার ছুড়ে ও অলিম্পিক্স রেকর্ড করে আরশাদ সোনাটা কেড়ে নিলেন নীরজের থেকে। পরপর অলিম্পিক্সে সোনা-রুপো পাওয়া মুখের কথা নয়।। নর্ম্যান প্রিচার্ড, সুশীল কুমার, পিভি সিন্ধু, মনু ভাকেরের পর পঞ্চম ভারতীয় হিসেবে নীরজের ঝুলিতে আসে একাধিক অলিম্পিক্স পদক।

আরও পড়ুন: 'রিস্তা পাক্কা হুয়া', সোনার টুকরো জামাই পেলেন মনুর মা! নীরজের সঙ্গে সে কী গল্প...

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.