দ্রাবিড়ের ব্যাটে আবার রানের অভাব কবে! এবার সেঞ্চুরি

ভারতীয় ক্রিকেটে গত শতাব্দীর নয়ের দশক থেকে সেই যে দ্রাবিড় সভ্যতার শুরু হয়েছে, তার কোনও বিরাম নেই। রান, রান আর রান। ভরসার নাম দ্রাবিড়। দেওয়ালে পিঠ ঠেকে গেলে, সেই দেওয়াল থেকেই ফের নতুন লড়াইয়ের শুরুর নাম দ্রাবিড়। এখন অবশ্য রাহুল দ্রাবিড় ব্যস্ত রয়েছেন আইপিএলে দিল্লি ডেয়ার ডেভিলস দলের কোচিংয়ে।

Updated By: Apr 22, 2016, 02:43 PM IST
দ্রাবিড়ের ব্যাটে আবার রানের অভাব কবে! এবার সেঞ্চুরি

ওয়েব ডেস্ক: ভারতীয় ক্রিকেটে গত শতাব্দীর নয়ের দশক থেকে সেই যে দ্রাবিড় সভ্যতার শুরু হয়েছে, তার কোনও বিরাম নেই। রান, রান আর রান। ভরসার নাম দ্রাবিড়। দেওয়ালে পিঠ ঠেকে গেলে, সেই দেওয়াল থেকেই ফের নতুন লড়াইয়ের শুরুর নাম দ্রাবিড়। এখন অবশ্য রাহুল দ্রাবিড় ব্যস্ত রয়েছেন আইপিএলে দিল্লি ডেয়ার ডেভিলস দলের কোচিংয়ে।

তাই রাহুল শরদ দ্রাবিড় নন, তাঁরই রক্ত যার শরীরে বয়ে চলে সেই সমিত দ্রাবিড়ের প্রশংসা শুরু ভারতীয় ক্রিকেটে। বেঙ্গালুরুতে এখন চলছে ক্লাব এবং স্কুল ক্রিকেটের অনূর্ধ-১৪-র প্রতিযোগিতা টাইগার কাপ। সেই প্রতিযোগিতারই ম্যাচে লোয়োলা স্কুলের মাঠে সেঞ্চুরি হাঁকালেন জুনিয়র দ্রাবিড়। আগামী অক্টোবর মাসে ১১ বছরে পা দেবে রাহুল দ্রাবিড়ের ছেলে সমিত দ্রাবিড়। তার আগেই নিজের দল ব্যাঙ্গালোর ইউনাইটেড ক্রিকেট ক্লাবের হয়ে ১২৫ রানের ঝকমকে ইনিংস খেললো সমিত দ্রাবিড়।

.