WATCH: 'সচিন-ধোনি-কোহলি' গল্পে মশগুল! আইপিএলের আগে ভিডিয়ো ভাইরাল, হচ্ছেটা কী!

Duplicate Premier League Featuring Tendulkar Dhoni Kohli Dhawan Doppelgangers: 'সচিন-ধোনি-কোহলি' মাঠে গল্পে মশগুল। নৈশালোকে তাঁদের ভিডিয়ো ভাইরাল হয়ে গেল।  

Updated By: Feb 27, 2024, 06:59 PM IST
WATCH: 'সচিন-ধোনি-কোহলি' গল্পে মশগুল! আইপিএলের আগে ভিডিয়ো ভাইরাল, হচ্ছেটা কী!
মাঠে নেমে পড়লেন তারকারা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুয়ারে আইপিএল (IPL 2024)। চলে এসেছে ক্রোড়পতি লিগের দিনক্ষণ। চব্বিশের আইপিএল শুরু হতে চলেছে ২২ মার্চ থেকে। চলবে ৭ এপ্রিল পর্যন্ত। গত বৃহস্পতিবার সন্ধ্য়ায় বিসিসিআই আইপিএলের প্রথম দুই সপ্তাহের নির্ঘণ্ট দিয়েছে। ১০ শহর জুড়ে ২১ ম্য়াচের সূচি ঘোষণা করা হয়েছে। সপ্তদশ আইপিএলের প্রথম ম্য়াচে মুখোমুখি গতবারের ও সর্বোচ্চ পাঁচবারের চ্য়াম্পিয়ন চেন্নাই সুপার কিংস (CSK) ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোর (RCB)। আইপিএলের আগেই সোশ্য়াল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে সচিন তেন্ডুলকর, এমএস ধোনি, বিরাট কোহলি ও শিখর ধাওয়ানরা (Sachin Tendulkar, MS Dhoni, Virat Kohli, Shikhar Dhawan) গল্পে মশগুল! আইপিএলের আগে সেই ভিডিয়ো ভাইরাল।

আরও পড়ুন: বেজে গেল যুদ্ধের দামামা, রইল নাইটদের সূচি, ইডেনে নীতীশরা কবে নামছেন?

ঘটনাচক্রে ভিডিয়োতে যাঁদের দেখা যাচ্ছে তাঁরা কেউ ক্রিকেটার নন, সচিন-ধোনিদের 'লুক অ্যালাইক'! অর্থাৎ একই রকম দেখতে। সকলের পরনেই আইপিএল জার্সি। বাস্তবে এই চার ক্রিকেটারকেই দেখা যাবে আইপিএলে। ধোনি নেতৃত্ব দেবেন চেন্নাইয়ের। বিরাট খেলবেন আরসিবি-র হয়ে। ধাওয়ানের টিম পঞ্জাব কিংস। অন্য়দিকে সচিন মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টর। নকল সচিন-ধোনিদের দেখে মজার নামকরণও করা হয়েছে। নেটদুনিয়া বলছেন এই  'লুক অ্যালাইক'রা খেলবেন Duplicate Premier League! ভিডিয়োটি প্রতিবেদনের সঙ্গে জুড়ে দেওয়া হল। দেখে আপনিও নিছকই আনন্দ পান।

১০ শহর জুড়ে ২১ ম্য়াচের আইপিএল সূচি ঘোষণা করা হয়েছে। প্রতি দল ন্যূনতম তিন ম্য়াচ ও সর্বোচ্চ পাঁচটি করে ম্য়াচ খেলবে। এখন প্রশ্ন কেন পুরো সূচি দেওয়া হল না? কারণ একটাই- চলতি বছরই রয়েছে লোকসভা নির্বাচন । সেই দিনক্ষণ এখনও ঘোষণা করেনি জাতীয় নির্বাচন কমিশন। ভোটের দিন জানতে পারলেই বিসিসিআই বাকি সূচি ঘোষণা করে দেবে। 

আরও পড়ুন: Rohit Sharma | Team India Selection: স্রেফ এই শর্তেই মিলবে দলে সুযোগ! নির্বাচন নিয়ে চূড়ান্ত নিদান রোহিতের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.