KKR | IPL 2025: জিজি-র ছেড়ে যাওয়া সংসারে বাজবে DJ! চেন্নাইয়ের ডেরায় ঢুকে কলকাতার বিরাট শিকার

Dwayne Bravo was appointed as the mentor of the Kolkata Knight Riders for IPL 2025: ডিজে ব্র্য়াভো এবার কেকেআরে। গৌতম গম্ভীরের জুতোয় পা গলিয়ে শ্রেয়স আইয়ারদের মেন্টর হলেন তিনি।  

Updated By: Sep 27, 2024, 02:07 PM IST
KKR | IPL 2025: জিজি-র ছেড়ে যাওয়া সংসারে বাজবে DJ! চেন্নাইয়ের ডেরায় ঢুকে কলকাতার বিরাট শিকার
গৌতম গম্ভীরের আসন এখন ডোয়েন ব্র্য়াভোর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেন্টর হিসেবে গতবছর কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) দায়িত্ব নিয়েই, চ্য়াম্পিয়ন করিয়ে ছিলেন প্রাক্তন ট্রফিজয়ী অধিনায়ক গৌতম গম্ভীর (Gautam Gambhir)। তবে জোড়া বিশ্বকাপজয়ী ভারতীয় ক্রিকেটার নাইটদের সংসার ছেড়ে, রোহিত শর্মাদের (Rohit Sharma) দায়িত্ব নিয়েছেন। তিনি এখন ভারতীয় দলের হেড কোচ। গম্ভীরের ফেলে যাওয়া জুতোয় কে পা গলাবেন? এই প্রশ্নই ঘুরছিল কেকেআর ফ্য়ানদের মনে। জল্পনার অবসান। শাহরুখ খানের (Shah Rukh Khan) ফ্র্য়াঞ্চাইজি এবার গম্ভীরের জায়গা নিয় ওয়েস্ট ইন্ডিজজের কিংবদন্তি অলরাউন্ডার ডোয়েন ব্র্য়াভোকে (Dwayne Bravo)। জিজি-র ছেড়ে যাওয়া সংসারে এবার বাজবে DJ। চেন্নাই সুপার কিংসের (CSK) সঙ্গে দীর্ঘ সম্পর্ক ছেড়ে ডিজে ব্র্য়াভো এবার কলকাতায়।

আরও পড়ুন: বুমরার ১৫ বলে ৪ বার আউট, অক্ষরও ছিটকে দিলেন উইকেট! রাজা আজ ফকির

ব্র্য়াভো কেকেআরে যোগ দিয়ে বললেন, 'সকল নাইট রাইডার্স এবং সারা বিশ্বের সকল ডিজে ব্রাভো ভক্তদের আমি ধন্যবাদ জানাতে চাই। আমার উপর আস্থা রাখার জন্য, আমাকে একটি বিশেষ ফ্র্যাঞ্চাইজির অংশ হওয়ার সুযোগ দেওয়ার জন্য নাইট রাইডার্স পরিবার এবং ম্যানেজমেন্টকে অনেক ধন্যবাদ। আমি চেন্নাই সুপার কিংসের ম্যানেজমেন্ট এবং স্টাফদেরও অনেক ধন্যবাদ জানাতে চাই যে, তারা আমাকে আমার যাত্রা চালিয়ে যাওয়ার জন্য আশীর্বাদ করেছে। আমি বিশ্বাস করেছি যে, সবসময় এমন এক জায়গায় থাকব যেখানে, আমি পরবর্তী প্রজন্মের চ্যাম্পিয়নদের অনুপ্রাণিত করতে পারার জায়গায় থাকতেই চেয়েছিলাম।'

ব্র্য়াভো সবরকমের ক্রিকেট থেকে অবসরের ঘোষণার ঠিক পরেই নাইটদের চাকরিতে যোগ দিলেন। ব্র্য়াভো তঁর আইপিএল কেরিয়ারে মাত্র দু'টি ফ্র্য়াঞ্চাইজির হয়েই খেলেছেন। মুম্বই ইন্ডিয়ান্সে তিনি ২০০৮-২০১০ পর্যন্ত ছিলেন। এরপর তিনি দু'দফায় ২০১১-২০১৫ ও ২০১৮-২০২২ মোট আট বছর ছিলেন সিএসকে-র সংসারে। তবে চেন্নাইয়ের জার্সিতে খেলা ছেড়ে দিলেও তাঁদের বোলিং কোচ হিসেবে দায়িত্ব সামলেছেন টি-২০ ক্রিকেটের ইতিহাসে সর্বাধিক উইকেটশিকারি (৫৮২ ম্য়াচে ৬৩১ উইকেট)। ব্র্যাভো কিন্তু খেলতে খেলতেই অবসর নিলেন। তিনি ক্য়ারিবিয়ান প্রিমিয়র লিগে খেলছিলেন। তবে কুঁচকির চোট পেয়েই খেলাধুলোর সঙ্গে সবরকম পাট চুকিয়ে দিলেন। টি-২০ বিশ্বকাপে চলতি বছর ব্র্য়াভোকে আফগানিস্তানের বোলিং কোচ হিসেবেও পাওয়া গিয়েছে। ব্র্র্যাভো এই প্রথম কেকেআরের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন ঠিকই। তবে তিনি কিন্তু নাইটদের সংসারে নতুন নন। বরং বরেণ্য় তারকা। নাইট ফ্র্য়াঞ্চাইজি তৃনবাগো নাইট রাইডার্সকে ২০১৭ ও ২০১৮ সালে সিপিএল জিতিয়েছেন।

আরও পড়ুন: নেটে নাস্তানাবুদ বিরাট! দু'বার আউট হয়েও ভূয়সী প্রশংসা পেসারের, কে এই জামশেদ আলম?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.