East Bengal Foundation Day: ঐতিহাসিক দিনে চুক্তি জট কাটার ইঙ্গিত দিলেন দেবব্রত সরকার

ক্লাব প্রাঙ্গনে পতাকা উত্তোলন ও কেক কাটা দিয়ে ইস্টবেঙ্গল দিবসের সূচনা হয়।

Updated By: Aug 1, 2021, 12:40 PM IST
East Bengal Foundation Day: ঐতিহাসিক দিনে চুক্তি জট কাটার ইঙ্গিত দিলেন দেবব্রত সরকার

নিজস্ব প্রতিবেদন: শতবর্ষ পেরিয়ে ১০২ বছরে পা দিল ঐতিহ্যবাহী ইস্টবেঙ্গল (East Bengal) ক্লাব। আজ অর্থাৎ রবিবার ইস্টবেঙ্গলের ১০২তম প্রতিষ্ঠা দিবস। কিন্তু এই মুহূর্তে ইস্টবেঙ্গল (East Bengal) ও শ্রী সিমেন্টের (Shree Cement) চুক্তি জট নিয়ে যে অচলাবস্থা চলছে সেই নিয়েই আপামোর লাল-হলুদ ফ্যানেরা ভাবিত। তবে ঐতিহাসিক দিনে চুক্তি জট কাটার ইঙ্গিত দিলেন ক্লাব কর্তা দেবব্রত সরকার।

এদিন সকালে ক্লাব প্রাঙ্গনে পতাকা উত্তোলন ও কেক কাটা দিয়ে ইস্টবেঙ্গল দিবসের সূচনা হয়। প্রতিষ্ঠা দিবসে ক্লাব প্রাঙ্গনে উপস্থিত ছিলেন শীর্ষ কর্তা দেবব্রত সরকার ছাড়াও কার্যসমিতির সদস্যরা। প্রাক্তন ফুটবলারদের মধ্যে বিকাশ পাঁজি, ষষ্ঠী দুলে, ও চন্দন দাসেদের দেখা মিলল। 

আরও পড়ুন: East Bengal: চুক্তি জট কাটাতে এবার আইনজীবী নিয়োগ করল ইস্টবেঙ্গল

গত বৃহস্পতিবার কার্যসমিতির বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে, ক্লাবের প্রাক্তন সচিব ও বিশিষ্ট আইনজীবী পার্থসারথি সেনগুপ্তকে চুক্তি জট কাটানোর দায়িত্ব দেওয়া হয়েছে। সেই প্রসঙ্গ এদিন দেবব্রত সরকার বলেন যে, পার্থসারথি সেনগুপ্তর মধ্যস্থতায় শ্রী সিমেন্টের সঙ্গে ইস্টবেঙ্গলের আলোচনার টেবিলে বসার সুযোগ তৈরি হয়েছে। তাঁরা আশাবাদী যে দ্রুত চুক্তি জট কেটে যাব। এমনকী পার্থসারথিও জানিয়েছেন যে, আজকের মধ্যেই কোনও একটা সদুত্তর হয়তো তিনি দিতে পারবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.