প্রতিপক্ষ গোয়া, ISL-এ জয়ের ধারা বজায় রাখতে মরিয়া East Bengal

৮ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে এই মুহুর্তে লিগে ১০ নম্বরে রয়েছে ফাওলার ব্রিগেড।

Updated By: Jan 5, 2021, 07:31 PM IST
প্রতিপক্ষ গোয়া, ISL-এ জয়ের ধারা বজায় রাখতে মরিয়া East Bengal

নিজস্ব প্রতিবেদন- বুধবার আইএসএলে ফের মাঠে নামছে এসসি ইস্টবেঙ্গল। সামনে এফসি গোয়া। রবিবার ওড়িশা এফসিকে হারিয়ে মরসুমের প্রথম জয় তুলে নিয়েছে লাল-হলুদ ব্রিগেড। ৮ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে এই মুহুর্তে লিগে ১০ নম্বরে রয়েছে ফাওলার ব্রিগেড। এফসি গোয়াকে হারিয়ে জয়ের ধারা অব্যাহত রাখার ব্যাপারে আশাবাদী কোচ ফাওলার। সবাই যদি নিজের ক্ষমতা অনুযায়ী খেলে তাহলে জয় পেতে অসুবিধা হবে না বলেই মত ফাওলারের।

“নিজেদের ক্ষমতার প্রতি সুবিচার করলে জেতা সম্ভব। তবে একটা ম্যাচ জিতেই উচ্ছ্বাসে ভেসে যাওয়ার কিছু নেই। ফুটবলে ফলাফল কখনও আপনার পক্ষে যাবে, কখনও বিপক্ষে যাবে। তবে ভালো ফলের আশা ছাড়ছি না। ব্রাইট দলে আসায় অবশ্যই দল শক্তিশালী হয়েছে। ও আসার ফলে দলের ভারসাম্য বেড়েছে এবং অন্য ছকেও খেলতে পারি আমরা,” মন্তব্য করেন রবি ফাওলার। প্রথম ৭ ম্যাচে জয় পেতে ব্যর্থ হয়েছে লাল-হলুদ ব্রিগেড। ভালো স্ট্রাইকারের অভাবে রীতিমতো ভুগেছে তারা। ব্রাইট এনোবাখারে আসার ফলে নিঃসন্দেহে সেই জায়গা অনেকটাই মেরামত করা গিয়েছে।

আরও পড়ুন-  ISL 2020-21: Christmas-এ সারপ্রাইজ! নিউ ইয়ারে স্ত্রী'কে গোল গিফট Roy Krishna'র

মিডফিল্ডে পিলকিংটন, মাঘোমা, রফিক ও স্টেইনম্যান ভরসা যোগাতে শুরু করেছেন। তবে ডিফেন্সের দুর্বলতা ভোগাতেই পারে দেবজিৎদের। রাজু গায়কোয়াড় দলে এলেও তিনি তাঁর অতীতের ফর্মে ফিরতে সময় নেবেন। ড্যানিয়েল ফক্স, স্কট নেভিলজের বাড়তি দায়িত্ব নিতেই হবে। অপরদিকে এফসি গোয়া ৯ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে ৩ নম্বরে রযেছে। গোয়ার স্ট্রাইকার ইগর আঙ্গুলো ইতিমধ্যেই ৯টি গোল করে গোলদাতাদের তালিকায় শীর্ষে রয়েছেন। তাকে আটকানো বড় চ্যালেঞ্জ হতে চলেছে ফাওলারের দলের জন্য।তবে শেষ ম্যাচ জিতে কিছুটা হলেও আত্মবিশ্বাস ফিরেছে লাল-হলুদ শিবিরে। গোয়াকে হারাতে পারলেই কেরালাকে টপকে চেন্নাই ও নর্থ-ইস্ট ইউনাইটেডের ঘাড়ে নিঃশ্বাস ফেলবে এসসি ইস্টবেঙ্গল।