ছয়ে ছয়, ডার্বির আগে টানা ছয় ম্যাচ জিতে দুরন্ত ফর্মে ইস্টবেঙ্গল

ছয়ে ছয়। ডার্বির আগে টানা ছয় ম্যাচ জিতে দুরন্ত ফর্মে ইস্টবেঙ্গল। রবিবার বারাসতে চেন্নাই সিটি এফসিকে তিন-শূন্য গোলে হারিয়ে দিল লালহলুদ। ক্লাব সমর্থকদের স্বপ্ন দেখাচ্ছে ওয়েডসন-প্লাজা জুটি। ডার্বির আগে স্বপ্নের ফর্মে লাল-হলুদ। আই লিগে টানা ছয় ম্যাচ জিতে লিগে শীর্ষস্থান ধরে রাখল মশাল ব্রিগেড। সুপার সানডেতে ফ্র্যাঞ্চাইজি দল চেন্নাই সিটি এফ সি-কে তিন-শূন্য গোলে উড়িয়ে দিল ইস্টবেঙ্গল। ফলে চিরপ্রতিন্দন্দ্বী মোহনবাগানের থেকে তিন পয়েন্টে এগিয়ে থেকে বড়ম্যাচে নামছে চলেছে তারা। ফের একবার গোল করে লাল-হলুদের জয়ের নায়ক প্লাজা আর ওয়েডসন। লিগ টেবিলে সবার নীচে থাকা চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচটা খুব একটা কঠিন হওয়ার কথা ছিল না লাল-হলুদের। তবে প্রথমার্ধে বারাসতে ওয়েডসনদের সঙ্গে সেয়ানে সেয়ানে লড়াই করে চেন্নাইয়ের দলটি। সেভাবে সুযোগই তৈরি করে উঠতে পারেনি লাল-হলুদ। উল্টে চার্লস-মার্কোস-রা বারবার আক্রমন তুলে আনছিলেন ইস্টবেঙ্গলের বক্সে।

Updated By: Feb 5, 2017, 10:55 PM IST
 ছয়ে ছয়, ডার্বির আগে টানা ছয় ম্যাচ জিতে দুরন্ত ফর্মে ইস্টবেঙ্গল

ওয়েব ডেস্ক: ছয়ে ছয়। ডার্বির আগে টানা ছয় ম্যাচ জিতে দুরন্ত ফর্মে ইস্টবেঙ্গল। রবিবার বারাসতে চেন্নাই সিটি এফসিকে তিন-শূন্য গোলে হারিয়ে দিল লালহলুদ। ক্লাব সমর্থকদের স্বপ্ন দেখাচ্ছে ওয়েডসন-প্লাজা জুটি। ডার্বির আগে স্বপ্নের ফর্মে লাল-হলুদ। আই লিগে টানা ছয় ম্যাচ জিতে লিগে শীর্ষস্থান ধরে রাখল মশাল ব্রিগেড। সুপার সানডেতে ফ্র্যাঞ্চাইজি দল চেন্নাই সিটি এফ সি-কে তিন-শূন্য গোলে উড়িয়ে দিল ইস্টবেঙ্গল। ফলে চিরপ্রতিন্দন্দ্বী মোহনবাগানের থেকে তিন পয়েন্টে এগিয়ে থেকে বড়ম্যাচে নামছে চলেছে তারা। ফের একবার গোল করে লাল-হলুদের জয়ের নায়ক প্লাজা আর ওয়েডসন। লিগ টেবিলে সবার নীচে থাকা চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচটা খুব একটা কঠিন হওয়ার কথা ছিল না লাল-হলুদের। তবে প্রথমার্ধে বারাসতে ওয়েডসনদের সঙ্গে সেয়ানে সেয়ানে লড়াই করে চেন্নাইয়ের দলটি। সেভাবে সুযোগই তৈরি করে উঠতে পারেনি লাল-হলুদ। উল্টে চার্লস-মার্কোস-রা বারবার আক্রমন তুলে আনছিলেন ইস্টবেঙ্গলের বক্সে।

আরও পড়ুন বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ভালো জায়গায় ভারত এ

দ্বিতীয়ার্ধে অবশ্য খেলাটা পুরো বদলে গেল। দুই উইং দিয়ে আক্রমন শুরু হতেই ম্যাচ পকেটে পুরে ফেলে লাল-হলুদ। দ্বিতীয়ার্ধের শুরুতেই ডিকার পাস থেকে গোল করে লাল-হলুদকে এগিয়ে দেন ওয়েডসন। হাইতিয়ান তারকার পাস থেকে প্লাজার দুরন্ত গোল লাল-হলুদের জয় নিশ্চিত করে দেয়। খেলার একেবারে শেষ মিনিটে লাল-হলুদের তৃতীয় গোলটি ডিকার। পেনাল্টি থেকে গোল করতে ভুল করেননি লাল-হলুদ অধিনায়ক। টানা ছয় ম্যাচে ছয়,লিগ শীর্ষে থেকে বড়ম্যাচে নামা,প্লাজা-ওয়েডসনদের গোলের মধ্যে থাকা,টানা তিন ম্যাচে গোল না খাওয়া। বলাই যায় ডার্বিতে কিছুটা হলেও এগিয়ে মরগ্যানের লাল-হলুদ।

আরও পড়ুন মেয়েদের ক্রিকেট বিশ্বকাপ নিয়ে উত্তেজনায় টগবগ করে ফুটছেন সচিন

.