বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ভালো জায়গায় ভারত এ

বাংলাদেশের বিরুদ্ধে হায়দরাবাদে প্রস্তুতি ম্যাচে প্রথম দিনের শেষে ভালো জায়গায় ভারত এ। এদিন টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। ৬৭ ওভারে ৮ উইকেটে ২২৪ রান তুলে তারা ডিক্লেয়ার দেয়। বাংলাদেশের হয়ে সর্বোচ্চ রান করেন অধিনায়ক মুশিফিকুর রহিম। তিনি ৫৮ রান করেন। ৫২ রান করেন সৌম্য সরকারও। এছাড়া বাংলাদেশের হয়ে সাব্বির রহমান (৩৩), লিটন দাস (২৩), মাহমুদুল্লাহ (২৩) এবং তামিম ইকবাল ১৩ রান করেন।

Updated By: Feb 5, 2017, 06:31 PM IST
বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ভালো জায়গায় ভারত এ

ওয়েব ডেস্ক: বাংলাদেশের বিরুদ্ধে হায়দরাবাদে প্রস্তুতি ম্যাচে প্রথম দিনের শেষে ভালো জায়গায় ভারত এ। এদিন টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। ৬৭ ওভারে ৮ উইকেটে ২২৪ রান তুলে তারা ডিক্লেয়ার দেয়। বাংলাদেশের হয়ে সর্বোচ্চ রান করেন অধিনায়ক মুশিফিকুর রহিম। তিনি ৫৮ রান করেন। ৫২ রান করেন সৌম্য সরকারও। এছাড়া বাংলাদেশের হয়ে সাব্বির রহমান (৩৩), লিটন দাস (২৩), মাহমুদুল্লাহ (২৩) এবং তামিম ইকবাল ১৩ রান করেন।

আরও পড়ুন মেয়েদের ক্রিকেট বিশ্বকাপ নিয়ে উত্তেজনায় টগবগ করে ফুটছেন সচিন

ভারত এ-র হয়ে ৪টি উইকেট নেন অনিকেত চৌধুরি। এছাড়া একটি করে উইকেট পান চানা মিলিন্দ, বিজয় শঙ্কর, শাহবাজ নদিম এবং কুলদীপ যাদব। জবাবে ব্যাট করতে নেমে প্রথম দিনের শেষে ভারতের রান ২১ ওভারে ১ উইকেটে ৯১। অভিনব মুকুন্দ ১৬ রানে আউট হলেও ক্রিজে অপরাজিত রয়েছেন পাঞ্চাল (৪০) এবং শ্রেয়শ আইয়ার (২৯) রানে। ভারত এ-কে জেতার জন্য আর ১৩৩ রান তুলতে হবে। হাতে রয়েছে ৯ উইকেট।

আরও পড়ুন  এবার উইজডেনের প্রচ্ছদে জায়গা পেলেন বিরাট কোহলি