করোনা পরবর্তী ইংল্যান্ড সিরিজ দিয়েই ক্রিকেটে ফিরছে অস্ট্রেলিয়া

সিরিজের সূচি ঘোষণা হতেই ক্রিকেট অস্ট্রেলিয়া অবশ্য ২১ সদস্যের দল ঘোষণা করে দিয়েছে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Aug 14, 2020, 07:48 PM IST
করোনা পরবর্তী ইংল্যান্ড সিরিজ দিয়েই ক্রিকেটে ফিরছে অস্ট্রেলিয়া
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: আইপিএল শুরুর আগেই ইংল্যান্ডে টি-টোয়েন্টি এবং একদিনের সিরিজ খেলতে নামবে অস্ট্রেলিয়া। করোনা পরবর্তী সময়ে ইংল্যান্ড সিরিজ দিয়েই আবার আন্তর্জাতিক ক্রিকেটে বাইশ গজে ফিরতে চলেছে অজিরা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি এবং তিনটি ওয়ান ডে ম্যাচের সিরিজের সূচি ঘোষণা করল ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড।

৪,৬ এবং ৮ সেপ্টেম্বর টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলি হবে সাউদাম্পটনে। অন্যদিকে ম্যাঞ্চেস্টারে শুরু হবে ওয়ান ডে সিরিজ ১১ সেপ্টেম্বর। বাকি দুটি ম্যাচ ১৩ এবং ১৬ সেপ্টেম্বর খেলা হবে। অস্ট্রেলিয়া থেকে ইংল্যান্ডে গিয়ে অবশ্য ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে না ফিঞ্চদের। ২৪ অগাস্ট ইংল্যান্ডে পৌঁছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল তিনদিন ডার্বিশায়ারে থেকে ২৭ অগাস্ট সাউদাম্পটনে আসবেন অজিরা। সেখানে প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। টি-টোয়েন্টি ও ওয়ান ডে সিরিজ শেষ হলে তারপর আইপিএলে অংশ নেওয়া ক্রিকেটাররা সরাসরি সংযুক্ত আরব আমিরশাহিতে নিজের নিজের ফ্র্য়াঞ্চাইজি দলে যোগ দেবেন।

সিরিজের সূচি ঘোষণা হতেই ক্রিকেট অস্ট্রেলিয়া অবশ্য ২১ সদস্যের দল ঘোষণা করে দিয়েছে। দলে রয়েছেন- অ্যারোন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, অ্যাস্টন অগার, অ্যালেক্স কেরি, প্যাট কামিন্স, জস হ্যাজেলউড, মার্নাস লাবুশানে, নাথায় লিঁও, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, রিলে ম্যারাডিট, জস ফিলিপে, ড্যানিয়েল স্যামস, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিশেল স্টার্ক,মার্নাস স্টোইনিস, অ্যান্ডে টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

 

আরও পড়ুন -  দুবাই উড়ে যাওয়ার আগে প্রস্তুতি শিবির, চেন্নাইয়ে পৌঁছে গেলেন ধোনি-রায়নারা

.