Paris Olympics 2024: মদ্যপ মিশরীয় কুস্তিগীর, চরম লালসায় হাত দিলেন... শ্রীঘরে অলিম্পিক্স পদকজয়ী

Egypt drunk wrestler Mohamed Elsayed arrested in Paris Olympics 2024: মিশরীয় কুস্তিগীর টোকিয়ো অলিম্পিক্সে জিতেছিলেন ব্রোঞ্জ, আর এবার যা করলেন...  

Updated By: Aug 9, 2024, 09:04 PM IST
Paris Olympics 2024: মদ্যপ মিশরীয় কুস্তিগীর, চরম লালসায় হাত দিলেন... শ্রীঘরে অলিম্পিক্স পদকজয়ী
মিশরীয় কুস্তিগীর এ কী করলেন...!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যত কাণ্ড প্যারিসে! চলতি অলিম্পিক্সে (Paris Olympics 2024) একের পর এক বিতর্কের জন্ম দিয়েছে। কখনও বলা হয়েছে যে, মহিলার ভেক ধরে আলজেরিয়ার ইমান খেলিফ খেলেছেন মহিলা বক্সার অ্যাঞ্জেলিনা কারিনির সঙ্গে। আবার কখনও জানা গেল যে, প্য়ারাগুয়ের সুন্দরী সাঁতারু লুয়ানা আলোনসোর রূপের ছটায় চোখ ধাঁধিয়ে গিয়েছে তাঁর দেশেরই বাকি অ্যাথলিটদের। সাঁতারুর পোশাকআশাক ও মেলামেশা এমনই যে, প্রতিযোগিরা ইভেন্টে ঠিক মতো মনঃসংযোগ করতে পারছেন না। যে কারণে তাঁকে অলিম্পিক্স ভিলেজ থেকেও বার করে দেওয়া হয়েছে। এবার সরাসরি শ্রীঘরে চলে গেলেন মিশরীয় কুস্তিগীর মহম্মদ এলসায়েদ (Mohamed Elsayed)। যিনি টোকিও অলিম্পিক্সে জিতেছিলেন ব্রোঞ্জ। 

আরও পড়ুন: জলেই জ্বলছে আগুন...তাঁর রূপের ছটায় বাকিদের মাথা নষ্ট, শেষে 'গ্রাম' ছাড়া সুন্দরী!

অলিম্পিক্সে দেশের হয়ে প্রতিনিধিত্ব করতে এসে কেন মিশরীয় কুস্তিগীর পুলিসের হাতে গ্রেফতার হলেন? জানা যাচ্ছে এলসায়েদ নাকি মদ্যপ অবস্থায় ঢুকে পড়েছিলেন প্য়ারিসের এক ক্য়াফেতে। সেখানে আসা এক মহিলার পশ্চাতদেশ তিনি জাপটে ধরেন। এলসায়েদের বিষয়টি এখন বিচারাধীন। তদন্তে অভিযোগ প্রমাণিত হলে এলসায়েদ আজীবন অলিম্পিক্স থেকে নির্বাসিত হতে পারেন। এলসায়েদের বয়স এখন ২৬ বছর। তাঁকে গ্রিকো-রোমান কুস্তির উদীয়মান তারকা হিসেবে দেখা হচ্ছিল। একাধিক খেতাব এখনই জেতা হয়ে গিয়েছে তাঁর। আফ্রিকান কুস্তি চ্য়াম্পিয়নশিপ ও আফ্রিকান গেমসে তাঁর একাধিক স্বর্ণপদকও রয়েছে। মিলিটারি ওয়ার্ল্ড গেমসেও পেয়েছেন পদক। এখনই তিনি কেরিয়ারে যে দাগ লাগালেন, তা যদি স্থায়ী হয়ে যায়, তাহলে তাঁর আগামী নিয়ে বড়রকমের প্রশ্ন উঠে যাবে! 

আরও পড়ুন: 'যে সোনা পেয়েছে সে-ও আমাদের ছেলে', নীরজের মায়ের কথায় চোখ ভিজবে আপনারও

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.