VIRAL VIDEO | IND vs BAN: মাঠে বসে প্রতি বলে তাতিয়েছেন অশ্বিনদের, চিপকের বৃদ্ধা রাতারাতি ইন্টারনেট সেনসেশন

Elderly Woman Celebrating IND vs BAN Match: চিপকে রাতারাতি ভাইরাল হয়ে গেলেন এক বৃদ্ধা! মাঠে বসে প্রতি বলে তাতালেন অশ্বিনদের...  

Updated By: Sep 19, 2024, 08:43 PM IST
VIRAL VIDEO | IND vs BAN: মাঠে বসে প্রতি বলে তাতিয়েছেন অশ্বিনদের, চিপকের বৃদ্ধা রাতারাতি ইন্টারনেট সেনসেশন
রাতারাতি ভাইরাল বৃদ্ধা মহিলা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত-বাংলাদেশ প্রথম টেস্টের, প্রথম দিনে লাইমলাইট কেড়ে নিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজার (R Ashwin And Ravindra Jadeja)। অসাধারণ ব্য়াটিং করে এবং দলের ডিজাস্টার ম্য়ানেজমেন্টের কাজটা দুর্দান্ত ভাবে সেরেছেন তাঁরা। এই দুই ক্রিকেটার যেমন চিপকে আলো শুষে নিয়েছিলেন। ঠিক তেমনই মাঠে বসে, প্রতি বলে অশ্বিনদের তাতিয়ে হৃদয় জিতে নিয়েছেন এক বৃদ্ধা অনুরাগী (An Elderly Woman Celebrating IND vs BAN)। 

বৃহস্পতিবার সারাদিনে বারবার ক্য়ামেরার ফোকাসে ছিলেন তিনি। পরনে ছিল হলুদ পাড়ের মেরুন সাউথ কটন শাড়ি, মুখে একটা প্রশান্তির হাসি ঝুলিয়ে ভারত-বাংলাদেশ ম্য়াচ একেবারে চেটেপুটে উপভোগ করলেন তিনি। অশ্বিন শতরান হাঁকানোর পর তিনি কফি কাপে, তাল ঠুকে সাধুবাদও জানান। এই বৃদ্ধা বুঝিয়ে দিলেন যে, খেলার প্রতি তাঁর আবেগটা কী প্রচণ্ড। যেখানে বয়সের কোনও বিষয় নেই। এখনও পর্যন্ত এই ফ্য়ানের নাম জানা নেই। তবে একথা বলাই যায়, আগামিকালও তিনি অশ্বিনদের খেলা দেখতে আসবেন। 

আরও পড়ুন: বেলাশেষে 'রবি' রাজত্বে বিপন্ন বাংলাদেশ, অশ্বিন-জাদেজার রোডরোলারে পিষল সব রেকর্ড

এদিন ৩৪ রানে ৩ উইকেট হারানো দল জোড়া 'রবি'র উদয়ে দিনের শেষে তুলেছে ৩৩৯/৬!  তাঁদের চাবুকে ব্য়াটের শাসনে ভারত চিপকে রিচার্জড হয়ে গেল। ১৪৪ রানে ৬ উইকেট চলে যাওয়া দলটিকে খাদের কিনারা থেকে টেনে তুললেন অশ্বিন-জাদেজা। তাঁরা সপ্তম উইকেটে যোগ করলেন ১‍৯৫ রান। দিনের শেষে অশ্বিন ১০২ রানে ও জাদেজা ৮৬ রানে অপরাজিত আছেন।  

অশ্বিন খেলার শেষে রবি শাস্ত্রীকে বললেন, 'ঘরের দর্শকের সামনে খেলা সবসময় স্পেশ্য়াল, এই মাঠও আমার ভীষণ পছন্দের। শেষবার যখন আমি এখানে সেঞ্চুরি পেয়েছি, তখন রবি, তুমিই আমাদের কোচ ছিলে। এই মাঠে খেললে মনে হয় যে, আমি টি-২০ খেলতে নামছি। আমার ব্যাটিং এবং শট নির্বাচন নিয়ে বেশ কাজ করেছি। বলতে পারো এটি ওল্ড স্কুল চেন্নাইয়ের পিচ। বাউন্স রয়েছে, বল ক্য়ারি করছে। এখানে খেলতে ভালোইবাসি আমি। আজ উপভোগ করলাম ব্য়াটিং। জাদেজা সত্য়িই আমাকে দারুণ সাহায্য় করেছে। একটা সময়ে ছিল যখন আমি রীতিমতো ঘামছিলাম। জাড্ডুকে বেশ সলিড দেখাচ্ছিল। ও আমাদের অন্য়তম সেরা ব্য়াটার। ও আমাকে বলল দুই রানগুলিকে তিনে বদলে ফেলতে হবে। যেটা আমার কাজে লেগেছিল। আগামীকাল নতুন ভাবে শুরু করতে হবে। দেখবেন বল খেলা দেখাবে। পিচের নীচে ড্য়াম্প রয়েছে।' দেখা যাক অশ্বিন-জাদেজা মিলে আর কত রান জুড়তে পারেন! 

আরও পড়ুন:  'বছরের পর বছর ঘরে রয়েছে হাতি'! 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.