Finger on Lips সেলিব্রেশন কেন? মুখ খুললেন Mohammed Siraj

জো রুটের ১৮০ রানের ইনিংসে ভর করে ইংল্যান্ড প্রথম ইনিংসে ভারতের থেকে ২৭ রানে এগিয়ে।

Updated By: Aug 15, 2021, 12:18 PM IST
Finger on Lips সেলিব্রেশন কেন? মুখ খুললেন Mohammed Siraj

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় পেস ব্রিগেডের তরুণ মুখ তিনি। প্রায়শই থাকছেন আলোচনায়। ব্যাটসম্যানকে আউট করার পরই নিজের মুখে আঙুল দিয়ে বুঝিয়ে দিচ্ছেন, বাকিরা যেন মুখ বন্ধ রাখে! কিংবা চুপ থাকে! কথা হচ্ছে মহম্মদ সিরাজকে। চলতি ভারত-ইংল্যান্ড সিরিজেও সিরাজ চর্চায়। সৌজন্যে তাঁর Finger on Lips সেলিব্রেশন। সিরাজের এই উদযাপন নিয়ে রীতিমতো সমালোচনা হচ্ছে। প্রাক্তনদের অনেকেরই পছন্দ নয় সিরাজের এই ভঙ্গিমা।

আরও পড়ুন: 75th Independence Day: হেলমেটে কেন থাকত তেরঙা? স্বাধীনতা দিবসে জানালেন Sachin Tendulkar

সিরাজ এবার মুখ খুললেন মুখে আঙুল সেলিব্রেশন নিয়ে। তিনি বলেন, "এই সেলিব্রেশনের স্টাইলটা বেছে নিয়েছি আমার নিন্দুকদের জন্য। কারণ তাঁরা আমার ব্যাপারে প্রচুর কথা বলেন। যদিও সে ব্যাপারে আমার কোনও হাত নেই। তো আমি ঠিক করেছি আমার বলেই উত্তর দেব।"ধারাবাহিক লাইন ও লেন্থে বল করে ইংরেজ ব্যাটসম্যানদের সিরদাঁড়া ভেঙে দেওয়ার লক্ষ্যেই মাঠে নামছেন সিরাজ। তিনি আরও বলেন,"ইংল্যান্ডে ফাস্ট বোলারদের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকে। আমরা ধারাবাহিক লেন্থে বল করে যাচ্ছি। আর একটা লেন্থে বল করার টার্গেটই আমার থাকে। সেই রঞ্জি ট্রফি থেকে এটা আমি করে আসছি। তবে একটা জায়গায় টানা বল করতে চাই না।" জনি বেয়ারস্টোকে আউট করেই মুখে আঙুল দিয়েছিলেন সিরাজ।

বেয়ারস্টোকে বাউন্সার দেওয়ার কারণ হিসেবে সিরাজ বলেন, "উইকেট থেকে সেরকম সাহায্য পাইনি। তাই আমরা ভেবে নিই প্রতি আট ওভার অন্তর নতুন বলে শর্ট বল করব।"জো রুটের ১৮০ রানের ইনিংসে ভর করে ইংল্যান্ড প্রথম ইনিংসে ভারতের থেকে ২৭ রানে এগিয়ে। তৃতীয় দিনে ইংল্যান্ড ৩৯১ করে প্রথম ইনিংস শেষ করেছে।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.