বিরাটকে 'সোজা পথে নিয়ে আসাতে' কোচ হতে চেয়ে আবেদন করলেন এই ইঞ্জিনিয়ার

ক্রিকেটের সঙ্গে কোনও যোগই নেই, অথচ বিসিসিআইয়ের কাছে নিজের সিভি পাঠিয়ে কোচ পদের জন্য আবেদন করলেন উপেন্দ্রনাথ ব্রহ্মচারী নামের এক মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। কেন ভারতীয় দলের কোচ হতে চান? উপেন্দ্রনাথ ব্রহ্মচারী সাফ জানিয়েছেন, "অহংকারী বিরাটকে সোজা পথে নিয়ে আসতেই" কোচ হতে চান তিনি। 

Updated By: Jun 28, 2017, 03:07 PM IST
বিরাটকে 'সোজা পথে নিয়ে আসাতে' কোচ হতে চেয়ে আবেদন করলেন এই ইঞ্জিনিয়ার

ওয়েব ডেস্ক: ক্রিকেটের সঙ্গে কোনও যোগই নেই, অথচ বিসিসিআইয়ের কাছে নিজের সিভি পাঠিয়ে কোচ পদের জন্য আবেদন করলেন উপেন্দ্রনাথ ব্রহ্মচারী নামের এক মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। কেন ভারতীয় দলের কোচ হতে চান? উপেন্দ্রনাথ ব্রহ্মচারী সাফ জানিয়েছেন, "অহংকারী বিরাটকে সোজা পথে নিয়ে আসতেই" কোচ হতে চান তিনি। 

উপেন্দ্রনাথ ব্রহ্মচারী বর্তমানে একটি কনস্ট্রাকশন কোম্পনিতে চাকরি করেন। বিসিসিআইকে পাঠানো সিভিতে উপেন্দ্রনাথ ব্রহ্মচারী লিখেছেন, "কিংবদন্তী ক্রিকেটার অনিল কুম্বলের পদত্যাগের পরই আমি সিদ্ধান্ত নিয়েছি ভারতীয় দলের কোচ পদের জন্য আবেদন করব। আমার মনে হয় ক্যাপ্টেন বিরাট কোহলির কোনও কিংবদন্তী কোচের প্রয়োজন নেই। ক্রিকেট উপদেষ্টা কমিটি যদি আবারও কোনও কিংবদন্তী ক্রিকেটারকে কোচ পদের জন্য বেছে নেয় তাহলে তাঁর পরিণতিও অনিল কুম্বলের মতই হবে"। উল্লেখ্য, উপেন্দ্রনাথ ব্রহ্মচারীর সিভিকে শর্টলিস্টই করেনি বিসিসিআই।