Danielle Wyatt Engagement: খুল্লাম খুল্লা প্যায়ার, বিরাট কোহলিকে ভুলে প্রেমিকার ঠোঁটে ঠোঁট রেখে বাগদানের ছবি দিলেন ড্যানি

২০১৪ সালে সোশ্যাল মিডিয়াতে বিরাটকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ড্যানি। এমনকি শোনা যায় একটা সময় নাকি সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকরের সঙ্গেও তিনি সম্পর্কে জড়িয়েছিলেন। এহেন ড্যানি সদ্য শুরু হতে চলা মহিলাদের প্রিমিয়ার লিগে দল পাননি। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 3, 2023, 05:16 PM IST
Danielle Wyatt Engagement: খুল্লাম খুল্লা প্যায়ার, বিরাট কোহলিকে ভুলে প্রেমিকার ঠোঁটে ঠোঁট রেখে বাগদানের ছবি দিলেন ড্যানি
প্রেমিকার ঠোঁটে ঠোঁট রেখে বাগদানের ছবি দিলেন ড্যানি। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একটা সময় বিরাট কোহলি (Virat Kohli) ছিল তাঁর প্রথম ও শেষ প্রেম। সেই বিরাটকে ভুলে এখন দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে বাগদান সেরে ফেললেন ড্যানি ওয়াট (Danielle Wyatt)। কয়েক দিন আগেই শেষ হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ (ICC Womens T20 World Cup 2023)। কাপ পর্ব মিটতেই দেশে ফিরে নিজের জীবনের শুভ কাজ সেরে ফেললেন ইংল্যান্ড মহিলা দলের (England Womens Cricket Team) এই ক্রিকেটার। জর্জি হজের (Georgie Hodge) সঙ্গে অনেক বছর ধরেই সমপ্রেমে আবদ্ধ ছিলেন ড্যানি ওয়াট। শেষ পর্যন্ত দু'জনের চার হাত এক হল। প্রেমিকার ঠোঁটে ঠোঁট রেখে বাগদানের ছবি টুইটারেও পোস্ট করেছেন ড্যানি। পেশায় জর্জি হজ একজন ফুটবল এজেন্ট। ইংল্যান্ডের প্রিমিয়র লিগ-সহ (English Premire League) বিভিন্ন ডিভিশনের ক্লাবে ফুটবলারদের চুক্তির বিষয়টি দেখাশোনা করেন তিনি।

২০১৪ সালে সোশ্যাল মিডিয়াতে বিরাটকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ড্যানি। এমনকি শোনা যায় একটা সময় নাকি সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকরের সঙ্গেও তিনি সম্পর্কে জড়িয়েছিলেন। এহেন ড্যানি সদ্য শুরু হতে চলা মহিলাদের প্রিমিয়ার লিগে দল পাননি। ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন এই প্রতিযোগিতায় খেলার সুযোগ অবশ্য রয়েছে তাঁর সামনে। বিদেশি ক্রিকেটার নেওয়ার সুযোগ রয়েছে এমন কোনও ফ্র্যাঞ্চাইজি চাইলে তাঁকে দলে নিতে পারে। ৩১ বছরের ক্রিকেটার আগে ভারতে মহিলাদের টি-টোয়েন্টি চ্যালেঞ্জার্স প্রতিযোগিতায় খেলেছেন।

আরও পড়ুন: Virat Kohli, IPL 2023: শুধু আবেগপ্রবণ-যত্নবান নন, বিরাটের অন্য দিক তুলে ধরলেন তাঁর সতীর্থ

আরও পড়ুন: Rohit Sharma, BGT 2023: ঘূর্ণি পিচের প্রশ্ন এড়িয়ে কাদের কটাক্ষ করলেন রোহিত শর্মা? জানতে পড়ুন

এহেন তারকা ক্রিকেটারের কেরিয়ারের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও আগ্রহ কম ছিল না। সমলিঙ্গের প্রতি ভালোবাসা থাকায় তাঁকে নিয়ে বিভিন্ন ইংলিশ ট্যাবলয়েডে প্রায়শই নানা কাহিনী প্রকাশ করা হত। ওয়াটের সঙ্গে জর্জি হজের প্রেমের সম্পর্ক ২০১৯ সাল থেকে। আর সেই সম্পর্ককে এবার পরিণতি দিলেন দু'জন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.