Jofra Archer: ভারতের বিরুদ্ধেই নয়, আর্চার ছিটকে গেলেন টি-২০ বিশ্বকাপ ও অ্যাশেজ থেকেও!

ভয়ঙ্কর চোটের জন্য গত মে মাসে আর্চারের ডান কনুইতে অস্ত্রোপচার হয়েছিল। 

Updated By: Aug 5, 2021, 08:29 PM IST
Jofra Archer: ভারতের বিরুদ্ধেই নয়, আর্চার ছিটকে গেলেন টি-২০ বিশ্বকাপ ও অ্যাশেজ থেকেও!

নিজস্ব প্রতিবেদন: বিরাট ধাক্কা ইংল্যান্ড শিবিরে। চোটের জন্য চলতি বছর আর মাঠেই নামা হবে না দলের তরুণ তারকা পেসার জোফ্রা আর্চারের (Jofra Archer)। শুধু চলতি ভারত-ইংল্যান্ড পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ থেকেই নয়, আর্চার ছিটকে গেলেন টি-২০ বিশ্বকাপ ও অ্যাশেজ থেকেও! এমনটাই বৃহস্পতিবার বিবৃতি দিয়ে জানিয়ে দিয়েছে ইংল্যান্ড ক্রিকেট।

ইংল্যান্ড ক্রিকেট বিবৃতি দিয়ে জানিয়েছে, "আর্চার চোটের জন্য এই বছরের মতো ছিটকে গিয়েছেন। ভারতের বিরুদ্ধে চলতি টেস্ট সিরিজের পাশাপাশি ওর টি-২০ বিশ্বকাপ ও অস্ট্রেলিয়ায় অ্যাশেজ সিরিজ খেলা হবে না।"

ভয়ঙ্কর চোটের জন্য গত মে মাসে আর্চারের ডান কনুইতে অস্ত্রোপচার হয়েছিল। এরপর তিনি ঘরোয়া ক্রিকেটেও ফেরেন। কিন্তু বল করতে গিয়ে ফের অস্বস্তি অনুভব করেন। গত সপ্তাহে আর্চারের যে স্ক্যান রিপোর্ট এসেছে, সেখানেই দেখা যাচ্ছে যে, আর্চারের হাড়ে চিড় ধরেছে। ফলে তাঁর পক্ষে এখন আর খেলা সম্ভব নয়।

আর্চারকে পাচ্ছে না ইংল্যান্ড। তারওপর মানসিক স্বাস্থ্যের কারণে বেন স্টোকসও অনির্দিষ্ট সময়ের জন্য দলের বাইরে চলে গিয়েছেন। ফলে রীতিমতো বিপাকে ব্রিটিশ ব্রিগেড।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)