Pakistan vs England: পাক সফর নিয়ে শঙ্কায় ইংল্যান্ড! আগামী ৪৮ ঘণ্টায় সিদ্ধান্ত

এবার ইংল্যান্ডও পাকিস্তানে যাওয়া নিয়ে দোলাচলে!

Updated By: Sep 17, 2021, 07:40 PM IST
Pakistan vs England: পাক সফর নিয়ে শঙ্কায় ইংল্যান্ড! আগামী ৪৮ ঘণ্টায় সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানে এসেও শেষ মুহূর্তে পূর্ণাঙ্গ সফর বাতিল করেছে নিউজিল্যান্ড! নিরাপত্তা সংক্রান্ত সতর্কতা থেকেই এই সিদ্ধান্ত নিয়েছে ব্ল্যাকক্যাপস। এই খবর পৌঁছে গিয়েছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের কাছেও। এবার ইংল্যান্ডও পাকিস্তানে যাওয়া নিয়ে দোলাচলে। আগামী ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে পাকিস্তানে যাওয়ার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে ইসিবি। আগামী অক্টোবরে জোড়া টি-২০ খেলতে পাকিস্তানে যাওয়ার কথা হয়েছে ইংল্য়ান্ডের। কিন্তু কিউয়িরা সফর বাতিল করায় এখন দোলাচলে ইংল্যান্ডও।

আরও পড়ুন: Pakistan vs New Zealand: সফর বাতিল করায় নিউজিল্যান্ডকে আখতার-আফ্রিদির তোপ

ইংল্যান্ড এক বিবৃতিতে জানিয়েছে, "নিরাপত্তার কারণে নিউজিল্যান্ডের পাকিস্তান সফর বাতিলের ব্যাপারে আমরা ওয়াকিবহাল। আমাদের নিরাপত্তা দল পাকিস্তানে রয়েছে তারা বিষয়টা পুরো বোঝার চেষ্টা করছে। ইসিবি আগামী ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে সিদ্ধান্ত পাক সিরিজ নিয়ে সিদ্ধান্ত নেবে।" পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে ও পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলার কথা ছিল। শুক্রবার রাওয়ালপিণ্ডিতে প্রথম ওয়ানডে ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল পাকিস্তান-নিউজিল্যান্ডের। ম্যাচ শুরুর ঘণ্টাখানেক আগে নিউজিল্যান্ড দল জানিয়ে দেয় যে তারা আর এই সিরিজ খেলবে না। নিউজিল্যান্ড সফর বাতিল করায় পাকিস্তান বড় ধাক্কা খেল। তাদের আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তনে আঘাত লাগল সজোরে।
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.