Pakistan vs New Zealand: সফর বাতিল করায় নিউজিল্যান্ডকে আখতার-আফ্রিদির তোপ

শুক্রবার রাওয়ালপিণ্ডিতে প্রথম ওয়ানডে ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল পাকিস্তান-নিউজিল্যান্ডের। 

Updated By: Sep 17, 2021, 08:49 PM IST
Pakistan vs New Zealand: সফর বাতিল করায় নিউজিল্যান্ডকে আখতার-আফ্রিদির তোপ

নিজস্ব প্রতিবেদন: নিরাপত্তা জনিত কারণে নিউজিল্যান্ড দল পাকিস্তান সফর বাতিল করেছে। এই ঘটনায় রেগে অগ্নিশর্মা হয়েছেন শাহিদ আফ্রিদি (Shahid Afridi) ও শোয়েব আখতার (Shoaib Akhtar)। দুই প্রাক্তন পাক কিংবদন্তিই ক্ষোভ উগড়ে দিয়েছেন টুইটারে।

আখতার লিখলেন, "নিউজিল্যান্ড পাক ক্রিকেটকে হত্যা করল।" আফ্রিদি এ প্রসঙ্গে বললেন, "নিরাপত্তা নিয়ে যাবতীয় নিশ্চয়তা থাকা সত্ত্বেও একটা ভুয়ো হুমকি পেয়ে নিউজিল্যান্ড পাক সফর বাতিল করল! ব্ল্যাকক্যাপস কি বুঝতে পারছে এই সিদ্ধান্তের কী প্রভাব পড়বে?

আরও পড়ুন:Pakistan vs New Zealand: নিরাপত্তার হাল খারাপ, মাঠে বল পড়ার আগেই পাক সফর বাতিল করল নিউজিল্যান্ড

 

পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে ও পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলার কথা ছিল। শুক্রবার রাওয়ালপিণ্ডিতে প্রথম ওয়ানডে ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল পাকিস্তান-নিউজিল্যান্ডের। ম্যাচ শুরুর ঘণ্টাখানেক আগে নিউজিল্যান্ড দল জানিয়ে দেয় যে, তারা মাঠে নামবে না, থাকবে হোটেলেই। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড বিবৃতি দিয়ে জানিয়েছে, তারা সরকারের থেকে নিরাপত্তা সংক্রান্ত সতর্কতা পাওয়ার পরেই এই সিদ্ধান্ত নিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.