ভারত সফরে এসে দৈনিক ভাতা পাচ্ছেন না ইংল্যান্ড ক্রিকেটাররা!

লোধা-বিসিসিআই দ্বন্দ্বের জের। ভারত সফরে এসে দৈনিক ভাতা পাচ্ছেন না ইংল্যান্ড ক্রিকেটাররা। প্রতিদিন ভারতীয় মুদ্রায় চার হাজার দুশো টাকা পাওয়ার কথা কুকদের। কিন্তু আঠেরো দিন হয়ে গেলেও তা পাননি ইংল্যান্ড ক্রিকেট দলের সদস্যরা। সুপ্রিম কোর্ট ইতিমধ্যেই প্রতি টেস্টের আয়োজনের জন্য আটান্ন লক্ষ ষাট হাজার টাকা মঞ্জুর করেছে। কিন্তু বিসিসিআই সূত্রে জানা গেছে এই টাকার মধ্যে ইংল্যান্ড ক্রিকেটারদের ভাতার বিষয়টি উল্লেখ নেই। ফলে মৌচুক্তি অনুযায়ী এই টাকা পাচ্ছেন না কুকরা।

Updated By: Nov 20, 2016, 11:16 PM IST
ভারত সফরে এসে দৈনিক ভাতা পাচ্ছেন না ইংল্যান্ড ক্রিকেটাররা!

ওয়েব ডেস্ক: লোধা-বিসিসিআই দ্বন্দ্বের জের। ভারত সফরে এসে দৈনিক ভাতা পাচ্ছেন না ইংল্যান্ড ক্রিকেটাররা। প্রতিদিন ভারতীয় মুদ্রায় চার হাজার দুশো টাকা পাওয়ার কথা কুকদের। কিন্তু আঠেরো দিন হয়ে গেলেও তা পাননি ইংল্যান্ড ক্রিকেট দলের সদস্যরা। সুপ্রিম কোর্ট ইতিমধ্যেই প্রতি টেস্টের আয়োজনের জন্য আটান্ন লক্ষ ষাট হাজার টাকা মঞ্জুর করেছে। কিন্তু বিসিসিআই সূত্রে জানা গেছে এই টাকার মধ্যে ইংল্যান্ড ক্রিকেটারদের ভাতার বিষয়টি উল্লেখ নেই। ফলে মৌচুক্তি অনুযায়ী এই টাকা পাচ্ছেন না কুকরা।

আরও পড়ুন সর্বকালের সেরা ক্যাপ্টেনদের পারফরম্যান্সে প্রথম ছয়ে বিরাট একাই তিনবার!

বোর্ড সচিব অজয় শিরকে অবশ্য এবিষয়ে কিছু জানাননি। সিরিজের আগে তিনি ইংল্যান্ড ক্রিকেট বোর্ডকে অনুরোধ করেছিলেন ক্রিকেটারদের সব খরচ বহন করার জন্য। পরে বিসিসিআই দিয়ে দেবে বলেও আশ্বাস দিয়েছিল। ইসিবি রাজিও হয়েছিল। সেই কারনে কুকরা ভাতা পাচ্ছেন না বলেও মনে করছেন বিসিসিআই-এর কিছু কর্তা।

আরও পড়ুন  সোমবারই কী সিরিজের প্রথম টেস্ট জিতবে ভারত?