IPL 2021: Eoin Morgan মোহিত Harbhajan Singh র আচরণে

আইপিএলের (IPL 2021) প্রথম ম্যাচেই দুরন্ত জয় ছিনিয়ে এনেছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। ক্লিনিক্যাল পারফরম্যান্সে সানরাইজার্স হায়দরাবাদকে (SRH) ১০ রানে হারিয়েছে অইন মর্গ্যান (Eoin Morgan) অ্যান্ড কোং। ম্যাচে মাত্র এক ওভার হাত ঘুরিয়েছেন দলের সবচেয়ে সিনিয়র ক্রিকেটার হরভজন সিং (Harbhajan Singh)। মাত্র আট রান দিয়েছেন টার্বানেটর। কিন্তু পঞ্জাব পুত্তরের আচরণে মোহিত ক্যাপ্টেন মর্গ্যান। ভাজ্জির ভূয়সী প্রশংসা করেছেন তিনি।

Updated By: Apr 12, 2021, 05:33 PM IST
IPL 2021: Eoin Morgan মোহিত Harbhajan Singh র আচরণে

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2021) প্রথম ম্যাচেই দুরন্ত জয় ছিনিয়ে এনেছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। ক্লিনিক্যাল পারফরম্যান্সে সানরাইজার্স হায়দরাবাদকে (SRH) ১০ রানে হারিয়েছে অইন মর্গ্যান (Eoin Morgan) অ্যান্ড কোং। ম্যাচে মাত্র এক ওভার হাত ঘুরিয়েছেন দলের সবচেয়ে সিনিয়র ক্রিকেটার হরভজন সিং (Harbhajan Singh)। মাত্র আট রান দিয়েছেন টার্বানেটর। কিন্তু পঞ্জাব পুত্তরের আচরণে মোহিত ক্যাপ্টেন মর্গ্যান। ভাজ্জির ভূয়সী প্রশংসা করেছেন তিনি।

হরভজনের প্রসঙ্গে মর্গ্যান বলছেন, "আমরা ধন্য যে, দলে যাদের পেয়েছি, তাদের থেকে ঠিক সেই কাজটাই চেয়েছি। প্রথম ওভারে ভাজ্জি শুরুটা দারুণ করেছে। কিন্তু এরপর ও আর খেলেনি। কিন্তু এরপর ও দলের প্লেয়ারদের সঙ্গে নিজের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছে। এটাই একটা দলের নিঃস্বার্থ দিকটা তুলে ধরে।" শুধু মর্গ্যানই নন, ম্যাচের পর ট্যুইট করে শাহরুখ খান (Sharukh Khan) ও ভাজ্জির নাম করে জানিয়েছেন যে, অল্প সময়ের জন্য ভাজ্জিকে দেখে তাঁর ভাললেগেছে।

আরও পড়ুন: IPL 2021: প্রথম ম্যাচেই জিতল KKR, ট্যুইটারে কী লিখলেন Shahrukh Khan?

গত দুই মরসুমে চেন্নাইয়ের (CSK) জার্সিতে খেলেছেন হরভজন। এবার মিশন কেকেআর। আইপিএল নিলামে প্রথম রাউন্ডে 'আনসোল্ড' থাকা হরভজনকে দ্বিতীয় রাউন্ডে ২ কোটি টাকায় টিমে নিয়ে চমকে দিয়েছিল শাহরুখের ফ্র্যাঞ্চাইজি!তরুণদের মঞ্চে তারুণ্য়ের জয়গান যদি আইপিএলের মন্ত্র হয়ে থাকে, তাহলে হরভজন সিং ব্যতিক্রম। দেখতে গেলে ভাজ্জি আজ 'বৃদ্ধ' হয়েছেন। ২০১৯ সালে ১১ ম্যাচে ১৬ উইকেট নিয়ে চমকে দিয়েছিলেন। একটি বা দু'টি নয়, কেরিয়ারে চারটি আইপিএল খেতাব রয়েছে তাঁর। এই মুহূর্তে আইপিএলের পঞ্চম সর্বোচ্চ উইকেট সংগ্রাহক হরভজন। ১৬০ ম্যাচে ১৫০ উইকেট আছে তাঁর।