IPL 2021: প্রথম ম্যাচেই জিতল KKR, ট্যুইটারে কী লিখলেন Shahrukh Khan?

আইপিএলের (IPL 2021) প্রথম ম্যাচেই দুরন্ত জয় ছিনিয়ে এনেছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। রবিবাসরীয় মেগা ম্যাচে কলকাতার ১৮৭ রানের জবাবে সানরাইজার্স হায়দরাবাদ (SRH)0 গুটিয়ে গেল ১৭৭ রানে। কেকেআর জিতে যায় ১০ রানে। দলের জয়ে স্বভাবতই উচ্ছ্বসিত দলের কর্ণধার শাহরুখ খান (Shahrukh Khan)। ট্যুইট করে শুভেচ্ছা বার্তা জানালেন কিং খান। শাহরুখ ট্যুইটারে লিখলেন, "আমাদের ১০০ তম আইপিএল জয় এল। ওয়েল ডান বয়েজ। হরভজন তোমাকে অল্পের জন্য দেখেও ভাল লাগল। প্যাট কামিন্স তোমাকেও ভাল লাগল। সকলকেই ভাল লাগল বলতে গেলে।"

Updated By: Apr 12, 2021, 12:05 AM IST
IPL 2021: প্রথম ম্যাচেই জিতল KKR, ট্যুইটারে কী লিখলেন Shahrukh Khan?

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2021) প্রথম ম্যাচেই দুরন্ত জয় ছিনিয়ে এনেছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। রবিবাসরীয় মেগা ম্যাচে কলকাতার ১৮৭ রানের জবাবে সানরাইজার্স হায়দরাবাদ (SRH)0 গুটিয়ে গেল ১৭৭ রানে। কেকেআর জিতে যায় ১০ রানে। দলের জয়ে স্বভাবতই উচ্ছ্বসিত দলের কর্ণধার শাহরুখ খান (Shahrukh Khan)। ট্যুইট করে শুভেচ্ছা বার্তা জানালেন কিং খান। শাহরুখ ট্যুইটারে লিখলেন, "আমাদের ১০০ তম আইপিএল জয় এল। ওয়েল ডান বয়েজ। হরভজন তোমাকে অল্পের জন্য দেখেও ভাল লাগল। প্যাট কামিন্স তোমাকেও ভাল লাগল। সকলকেই ভাল লাগল বলতে গেলে।"

আরও পড়ুন: IPL 2021: জিতেই অভিযান শুরু কলকাতার, হায়দরাবাদ হারল ১০ রানে

শেষ কয়েক বছর ধরেই কিন্তু কলকাতা নাইট রাইডার্স আইপিএলে দাগ কাটতে পারছে না। ৬ বছর ট্রফির মুখ দেখেনি কেকেআর। শেষ দু'বছরই প্লে-অফে যেতে পারেনি শাহরুখ খানের (Sharukh Khan) ফ্র্যাঞ্চাইজি। তবে এই মরসুমে হিসেব বদলাতে মরিয়া অইন মর্গ্যান অ্যান্ড কোং। মিশন আইপিএলের শুরুটা দারুণ মেজাজেই করল কেকেআর। একথা বলাই যায়। বরারবই দলের সমর্থনে মাঠে এসে গলা ফাটান শাহরুখ। গতবার সংযুক্ত আরব আমিরশাহিতেও তিনি গিয়েছিলেন টিমকে চিয়ার করতে। মাঠে থাকতে না পারলে ট্যুইট করে দলকে তাতাতে ভোলেন না কিং।