Ranveer Singh ছবি শেয়ার করলেন VVS Laxman র সঙ্গে, কী করছেন তাঁরা?

বলিউড অভিনেতা রণবীর সিং (Ranveer Singh) বলতেই 'পাওয়ারহাউস' শব্দটা চলে আসে মাথার মধ্যে। শুধুমাত্র অভিনয়তেই মন জয় করেননি তিনি, তাঁর স্টাইল থেকে হিউমরেরও রয়েছে আলাদা আবেদন। প্রাণশক্তিতে ভরপুর ব্যক্তিত্বের উপস্থিতি অন্য কথা বলে। এহেন একটা মানুষ তাঁর সম্পূর্ণ বিপরীত চরিত্রের একজন মানুষের সঙ্গে জুটি বাঁধলেন কাজের জন্য়।

Updated By: Apr 12, 2021, 04:42 PM IST
Ranveer Singh ছবি শেয়ার করলেন VVS Laxman র সঙ্গে, কী করছেন তাঁরা?

নিজস্ব প্রতিবেদন: বলিউড অভিনেতা রণবীর সিং (Ranveer Singh) বলতেই 'পাওয়ারহাউস' শব্দটা চলে আসে মাথার মধ্যে। শুধুমাত্র অভিনয়তেই মন জয় করেননি তিনি, তাঁর স্টাইল থেকে হিউমরেরও রয়েছে আলাদা আবেদন। প্রাণশক্তিতে ভরপুর ব্যক্তিত্বের উপস্থিতি অন্য কথা বলে। এহেন একটা মানুষ তাঁর সম্পূর্ণ বিপরীত চরিত্রের একজন মানুষের সঙ্গে জুটি বাঁধলেন কাজের জন্য়।

ভারতের প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার ও বর্তমানে সানরাইজার্স হায়দরাবাদের (SRH) মেন্টর ভিভিএস লক্ষ্ণণের (VVS Laxman) সঙ্গে একটি বিজ্ঞাপনের জন্য শ্যুট করলেন রণবীর। বলিউডের সুপারস্টার রণবীর নিজেই লক্ষ্ণণের সঙ্গে ছবি শেয়ার করেছেন ট্যুইটারে। রণবীর লিখলেন, মজা ঠাট্টা করে শ্যুটিংয়ে দারুণ সময় কাটালাম ভেরি ভেরি স্পেশ্যাল জেন্টলম্যানের সঙ্গে! আসন্ন দুর্দান্ত মরসুমের শুভেচ্ছা জানাই লক্ষ্ণণকে।

আরও পড়ুন: IPL 2021: Wasim Jaffer চাইছেন এই ট্যুইট বারবার করুন Salman Khan

রণবীর অভিনয়ের বাইরেও স্পোর্টস অন্ত প্রাণ। ফুটবল হোক বা ক্রিকেট, রণবীরের আগ্রহ দেখার মতো। আগামী ৪ জুন মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত রণবীর সিং-এর ৮৩ (83 film)। ১৯৮৩ সালে কপিল দেবের (Kapil Dev) নেতৃত্বে ভারতের বিশ্বকাপ জয় এবার দেখা যাবে সিলভার স্ক্রিনে। এই ছবিতে কপিলের ভূমিকায় অভিনয় করছেন রণবীর। কপিলের স্ত্রী রোমি দেবীর চরিত্রে অভিনয় করছেন রণবীরের স্ত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)