অর্কদীপ্ত মুখোপাধ্যায়: আরজি কর কাণ্ডে নিজের বক্তব্য রাখতে তুমুল সমালোচনার মুখ পড়েছিলেন। পরে আবার সেই সৌরভ গঙ্গোপাধ্যায়কেই প্রতিবাদে শামিল হতে দেখা যায়। কিন্তু তাতে সমালোচনা থামেনি। কুরুচিকর আক্রমণের অভিযোগে এবার ইউটিউবারের বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করলেন প্রাক্তন ভারত অধিনায়ক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Salvatore Schillaci dies: ৯০ বিশ্বকাপের সেরা ফুটবলার, সর্বোচ্চ গোলদাতা! প্রয়াত সালভাতোর স্কিলাচ্চি


জানা গিয়েছে, ওই ইউটিইবারের নাম মৃন্ময় দাস। সম্প্রতি আরজি কর কাণ্ড নিয়ে একটি ভিডিয়ো তৈরি করেন তিনি। সেই ভিডিয়োতে স্রেফ সৌরভের ছবি, বক্তব্য ব্য়বহার করাই নয়, মৃত্যু আগে বায়োপিক তৈরি হচ্ছে? সেই প্রশ্নও তোলা হয়েছে। কলকাতা পুলিসের সাইবার ক্রাইম বিভাগে ইউটিউবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন সৌরভের সেক্রেটারি তানিয়া ভট্টাচার্য।


অভিযোগপত্রে উল্লেখ, 'এই ব্যক্তি সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিশানা করে সোশ্যাল মিডিয়া ভিডিয়ো পোস্ট করেছেন। ভিডিয়োতে অবমাননাকর মন্তব্য করা হয়েছে। যা সৌরভের ভাবমূর্তি নষ্ট করেছে'। 


এর আগে, আরজি কর কাণ্ডে যখন মুখ খোলেন সৌরভ, তখন সমালোচনার ঝড়় ওঠেছিল নেটপাড়ার। প্রাক্তন বিসিসিআই সভাপতি বলেছিলেন, 'একটা বিচ্ছিন্ন ঘটনা থেকে কলকাতায় মেয়েদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তোলা যায় না। কারণ ভারতের সবচেয়ে সেফ সিটি কলকাতা'।'  'দাদাগিরি' বয়কটেরও ডাক দেন অনেকেই। সেই কটাক্ষের পর অবশ্য পথে নামেন সৌরভও। বেহালা স্ত্রী ডোনার নাচের স্কুলের তরফে যে প্রতিবাদে মিছিলের আয়োজন করা হয়, তাতে অংশ নেন তিনি।


আরও পড়ুন:  IND vs BAN: 'ভারত কাউকে ডরায় না' ! এই হেডমাস্টার আলাদা ধাতুরই, বাংলাদেশ ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে গেল



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)