Messi-Barcelona: ১৭ বছরের সম্পর্কের ইতি, ফুটবলপ্রেমীদের হৃদয় ভাঙল

বৃহস্পতিবার সেই জল্পনাই সত্যি হল।।

Updated By: Aug 6, 2021, 01:39 AM IST
Messi-Barcelona: ১৭ বছরের সম্পর্কের ইতি, ফুটবলপ্রেমীদের হৃদয় ভাঙল

নিজস্ব প্রতিবেদন- বার্সেলোনা ফুটবল ক্লাবের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন হল লিওনেল মেসির। ক্লাবের পক্ষ থেকেই জানানো হল যে চুক্তি নিয়ে সমঝোতার পথে বেশ কিছু আইনি জটিলতার কারণেই শেষ হল সম্পর্ক। সমর্থকদের আশঙ্কা সত্যি হল! বেশ কিছুদিন ধরেই এই জল্পনা চলছিল। বৃহস্পতিবার সেই জল্পনাই সত্যি হল।। আগামী মরশুম থেকে এফসি বার্সিলোনায় (FC Barcelona)থাকছেন না লিওনেল মেসি (Lionel Messi)।

আরও পড়ুন: Vandana Katariya: অলিম্পিক্স হারের মাশুল! বন্দনার পরিবারকে জাত তুলে আক্রমণ

মেসি বিদায় নিয়ে এফসি বার্সিলোনা নিজেদের টুইটারে জানিয়েছে, ক্লাবে আর থাকছেন না লিওনেল মেসি। একটি  বিবৃতির মাধ্যমে জানানো হয়েছে, ক্লাব ও মেসি ২ পক্ষই রাজি থাকলেও লা লিগার আর্থিক পরিকাঠামোগত বেশ কিছু নিয়মের কারণে মেসির সঙ্গে  চুক্তিবৃদ্ধি সম্ভব হচ্ছে না। সূত্রের খবর,নতুন প্রেসিডেন্ট জোয়ান লাপোর্তার সঙ্গে মেসির কথাবার্তা অনেকদুর এগিয়ে গিয়েছিল। মেসি পাঁচ বছরের চুক্তিতে সই করতে চেয়েছিলেন, তাও প্রায় অর্ধেক বেতনে। কিন্তু লা লিগার আর্থিক নীতির কারণে মেসির চাওয়া অর্ধেক বেতনও দিতে পারবে না দেনায় ধুঁকতে থাকা বার্সিলোনা। তাই মেসি বিদায় অবশ্যম্ভাবী ছিল।

 

 

।ক্লাবের ওয়েব সাইটে এক বিবৃতিতে বলা হয়েছে, ' মেসির পক্ষে আর বার্সিলোনায় থাকা সম্ভব হচ্ছে না। ২ পক্ষই এর জন্য দুঃখিত। ক্লাবের সাফল্যের ক্ষেত্রে অবদানের জন্য বার্সেলোনা আন্তরিক ভাবে মেসির কাছে কৃতজ্ঞ। ব্যক্তিগত ও পেশাদার জীবনের জন্য মেসিকে শুভেচ্ছা।'

এই প্রতিবেদন লেখাকালীন ক্লাবের পক্ষ থেকে মেসির সাফল্যের একটা ভিডিয়ো টুইট করা হয়। সেটা দেখার পর বৃহস্পতিবারের রাতটা কি ঘুমোতে পারবেন ফুটবলের রাজপুত্র?