Melbourne-এর রেস্তোরাঁয় Rohit-Rishabh'দের বিল মেটালেন ভারতীয় ভক্ত

রেস্তোরাঁয় প্রথমে প্রিয় ক্রিকেটারদের দেখতে পেয়ে নিজের মতো সামান্য খাবারের অর্ডার দিয়ে অপেক্ষা করতে থাকেন নভলদীপ সিং (Navaldeep Singh) ।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 1, 2021, 10:17 PM IST
Melbourne-এর রেস্তোরাঁয় Rohit-Rishabh'দের বিল মেটালেন  ভারতীয় ভক্ত
ছবি সৌজন্যে: টুইটার

নিজস্ব প্রতিবেদন: নতুন বছরের প্রথম দিনেই প্রিয় ক্রিকেট তারকাদের সঙ্গে ছবি তোলার সুবর্ন সুযোগ হাতছাড়া করেননি। আর তারপরেই মেলবোর্নের রেস্তোরাঁয় রোহিত শর্মা (Rohit Sharma)-ঋষভ পন্থ (Rishabh Pant)-নভদীপ সাইনি (Navdeep Saini)-শুভমান গিলদের (Shubman Gill) বিল মেটালেন সেই উচ্ছ্বসিত ভারতীয় ভক্ত।

রেস্তোরাঁয় প্রিয় তারকাদের কাছে পেয়ে যেন আনন্দে আত্মহারা হয়ে পড়লেন নভলদীপ সিং  (Navaldeep Singh) নামে ওই প্রবাসী ভারতীয়। ২০২১ সালের প্রথম দিনটাই শুরু হল রোহিত শর্মা-ঋষভ পন্থ-নভদীপ সাইনি-শুভমান গিলদের সঙ্গে ছবি তুলে। আর সেই ছবি তুলতে পারায় এতোটাই আনন্দ পেয়েছেন তিনি যে রোহিতদের লাঞ্চের বিল মেটালেন নভলদীপ। ১১৮.৬৯ অস্ট্রেলিয়ান ডলার, ভারতীয় মুদ্রায় যার পরিমান ৬৬৮৩ টাকার মতো (AUD 118.69 INR 6683) ।

 

আরও পড়ুন- বছরের প্রথম দিনেই সুখবর শোনালেন Shakib Al Hasan

রেস্তোরাঁয় প্রথমে প্রিয় ক্রিকেটারদের দেখতে পেয়ে নিজের মতো সামান্য খাবারের অর্ডার দিয়ে অপেক্ষা করতে থাকেন নভলদীপ সিং (Navaldeep Singh) । এরপর রোহিতরা জানতে পারেন যে তাঁদের পুরো বিল মিটিয়ে দিয়েছেন নভলদীপ (Navaldeep Singh)। রোহিত শর্মা (Rohit Sharma) তাঁকে টাকা দিতে গেলে তিনি তা নেননি। একধাপ এগিয়ে ঋষভ পন্থ (Rishabh Pant) বলেন, ছবি তখনই তোলা হবে যদি বিলের টাকা নেন তিনি। পন্থের প্রস্তাবও নাকচ করে দেন তিনি।
এরপর ওই ভক্তের সঙ্গে কোলাকুলি করেন ঋষভ পন্থ (Rishabh Pant)। এরপর নভলদীপ ও তাঁর স্ত্রীর সঙ্গে ক্রিকেটাররা ছবি তোলেন।

আরও পড়ুন- স্ত্রী'র সঙ্গে দূরত্ব...তাই রান পাচ্ছে না স্মিথ: Kim Hughes

 

.