WATCH | WTC 2023 Final: 'টিভিতে মুখ দেখানোর জন্য...'! ফুঁসছেন পন্টিং, গ্যালারিতে তখন 'অন্য খেলা'

Fan Proposes Girlfriend on Live TV During WTC 2023 Final: মাঠে ফ্যান প্রপোজ করলেন তাঁর বান্ধবীকে। সেই ঘটনা দেখানো হল লাইভ টিভি-তে। আর যা দেখে মেজাজ হারালেন রিকি। সাফ শুনিয়ে দিলেন দু'কথা।  

Updated By: Jun 11, 2023, 04:29 PM IST
WATCH | WTC 2023 Final: 'টিভিতে মুখ দেখানোর জন্য...'! ফুঁসছেন পন্টিং, গ্যালারিতে তখন 'অন্য খেলা'
ফুঁসছেন পন্টিং

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কেনিংটন ওভালের (The Oval) বাইশ গজে 'আল্টিমেট টেস্ট' ওরফে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে (WTC Final 2023) প্যাট কামিন্সের (Pat Cummins) অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে রোহিত শর্মার (Rohit Sharma) টিম ইন্ডিয়া (Team India) লড়ছে। আর এই ম্যাচের চতুর্থ দিনে গ্যালারিতে হয়েছে 'অন্য খেলা'। ক্যামেরার ফোকাস গিয়েছিল স্ট্যান্ডের এক কাপলের দিকে। বলা ভালো তাঁদের কীর্তির জন্য। এক বয়ফ্রেন্ড তাঁর গার্লফ্রেন্ডকে আংটি পরিয়ে বিয়ের প্রস্তাব দেন ভরা মাঠে। মেয়েটিও প্রস্তাবে সঙ্গে সঙ্গে রাজি হয়ে যান। এরপর একে-অপরকে চুম্বন ও আলিঙ্গনে ভরিয়ে দেন। এই ঘটনা দেখে বিস্তর রেগে গিয়েছেন কিংবদন্তি রিকি পন্টিং (Ricky Ponting)। তিনি ওই কাপলকে খোঁচা দিয়েই দু'কথা শুনিয়ে দেন। এই ঘটনার সময় ধারাভাষ্য দিচ্ছিলেন রবি শাস্ত্রী (Ravi Shastri), রিকি ও কুমার সঙ্গাকারা (Kumar Sangakara)। রবি বলেন, 'ওভালে সব হচ্ছে।' এই কথা শুনে রিকি বলেন, 'টিভিতে মুখ দেখানোর জন্য কিছু লোক যা কিছু করতে পারে।' সঙ্গা পরিস্থিতি সামাল দিতে বলেন, 'উত্তর হ্যাঁ হলে অনেকটাই সাহায্য় হয়।' শনিবার চতুর্থ দিনের শেষে ভারত ৩ উইকেট হিয়ে ১৬৪ রান তুলেছিল। ৪৪৪ রানের লক্ষ্যমাত্র টিম ইন্ডিয়ার। শেষ দিনে দরকার ২৮০।

আরও পড়ুন: WTC 2023 Final | Virat Kohli: সচিন-রাহুলদের এলিট ক্লাবের সদস্য হলেন বিরাট! কোন বিরল রেকর্ড করলেন 'কিং'?

ক্রিকেট বিশেষজ্ঞরা বলছে শেষদিনে এই রান তোলা মিরাকল ছাড়া সম্ভব না-ও হতে পারে। টি-২০ তে যে রান তাড়া করা সম্ভব টেস্টে তা কার্যত অসম্ভব। রানের গতি দ্বিগুণ হলে তবেই হারানো যেতে পারে অজিদের। ম্যাচ ড্র হলে সেক্ষেত্রে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে যুগ্মভাবে বিজয়ী হবে ভারত-অস্ট্রেলিয়া অনেকক্ষেত্রেই উইকেট হাতে রেখে ইনিংস শেষ করার মরিয়া চেষ্টা করে অনেক দল। সেক্ষেত্রে শেষ দিন উতরে দিতে ওভালে ৪৪৪ রানকে সামনে রেখে টেস্ট ড্র করতে হলে অন্তত ১৩৭ ওভার টিকে থাকতে হবে ভারতকে। ভারতের ভরসা ছিল বিরাট কোহলি ও অজিঙ্কা রাহানের ব্যাটের দিকে। কোহলি ৪৪ রানে গতকাল অপরাজিত ছিলেন। রবিবার অর্থাৎ পঞ্চমদিন কোহলি আর মাত্র পাঁচ রান করেই আউট হয়ে যান। স্কট বোল্যান্ডের বাইরের দিকে বেরিয়ে যাওয়া বল, ড্রাইভ করতে গিয়ে, খোঁচা দিয়ে দেন স্টিভ স্মিথের হাতে। রাহানে ২০ রানে ছিলেন অপরাজিত। তিনি এদিন ৪৬ রানে আউট হয়ে যান। স্টার্কের বলে অ্য়ালেক্স ক্যারের হাতে ক্যাচ তুলে দেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.