ওপেনিংয়ে রাহুল না রোহিত- তর্জায় দু’ভাগ সোশ্যাল মিডিয়া

আইপিএলে রাহুলের দ্রুততম অর্ধশতরান এবং ধারাবাহিক পারফরম্যান্স নজর কেড়েছে সবার। তার উপর রাজস্থানের বিরুদ্ধে একা হাতে যেভাবে দলকে জয় এনে দিয়েছেন তাতে রাহুলকে পাকাপোক্ত ওপেনার করার দাবি আরও জোরালো হবে বলেই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

Updated By: May 7, 2018, 07:16 PM IST
ওপেনিংয়ে রাহুল না রোহিত- তর্জায় দু’ভাগ সোশ্যাল মিডিয়া

নিজস্ব প্রতিবেদন: বিরাটের দল থেকে রোহিত শর্মাকে অপসারণের দাবি! ৫০ ওভারের ক্রিকেটে বিশ্বের দুই নম্বর দলের ওপেনিং থেকে সরিয়ে দেওয়া হোক হিটম্যানকে। বদলে ভারতীয় দলের ওপেনার হিসেবে  লোকেশ রাহুলকে নিয়ে আসার দাবি সোশ্যাল মিডিয়ায় একদল ক্রিকেট অনুরাগীর।

আরও পড়ুন- 'আমি আপনাদের মিস করব' বিদায় বেলায় বললেন আর্সেন ওয়েঙ্গার

ভারতীয় দলের 'রিজার্ভ বেঞ্চে'র অধিনায়াককে ওপেনিং থেকে সরিয়ে আনার পিছনে চলতি আইপিএলে রোহিতের 'অফ ফর্ম'কেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তাঁরা। অন্য দিকে পঞ্জাবের হয়ে দক্ষিণী ব্যাটসম্যান লোকেশ রাহুলের ধারাবাহিক পারফরম্যান্সকেই অগ্রাধিকার দিচ্ছে নেট বিশ্বের একাংশ। প্রসঙ্গত, দু'বারের আইপিএল জয়ী অধিনায়কের এবারের মরসুম একেবারেই মন্দা। একদিনের আন্তর্জাতিকে তিন তিনটি দ্বিশতরানের একমাত্র মালিক রোহিত শর্মা এই মরসুমে এখনও পর্যন্ত ডাহা ফেল। রোহিতের রানের খরার মাসুল গুনছে মুম্বই দল। তিনি নিজের পছন্দের ওপেনিং স্লটও তুলে দিয়েছেন সূর্যকুমার যাদবের হাতে। আর সেই সুযোগ কাজে লাগিয়েছেন মুম্বইয়ে নবাগত সূর্যকুমারও।

আরও পড়ুন- বিরাটের বদলি ক্যাপ্টেন রাহানে, শিঁকে ছিড়তে পারে কার্তিকের

এদিকে বীরুর মাস্টারস্ট্রোকে প্রীতির দলে ফুল ফুটিয়েছে রাহুল-গেইল জুটি। আইপিএলে রাহুলের দ্রুততম অর্ধশতরান এবং ধারাবাহিক পারফরম্যান্স নজর কেড়েছে সবার। তার উপর রাজস্থানের বিরুদ্ধে একা হাতে যেভাবে দলকে জয় এনে দিয়েছেন তাতে রাহুলকে পাকাপোক্ত ওপেনার করার দাবি আরও জোরালো হবে বলেই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।