ফিটনেস জলাঞ্জলি দিয়ে বিরিয়ানি খেলেন বিরাট

জমজমাটি আড্ডার সঙ্গে চলল ভুরিভোজ। 

Updated By: May 7, 2018, 07:16 PM IST
ফিটনেস জলাঞ্জলি দিয়ে বিরিয়ানি খেলেন বিরাট

নিজস্ব প্রতিনিধি : ফিটনেস নিয়ে খুঁতখুঁতে বিরাট কোহলি এটা কী খাচ্ছেন?  

নির্ধারিত ডায়েট চার্ট, ফিটনেস রুটিনের বাইরে চট করে বেরোন না বিরাট। কিন্তু সামনে হায়দরাবাদী বিরিয়ানি থাকলে সাধারণ ভোজনরসিকের মতো বিরাটও কিন্তু লোভ সম্বরণ করতে পারেন না।

আরও পড়ুন -বিরাটের বদলি ক্যাপ্টেন রাহানে, শিঁকে ছিড়তে পারে কার্তিকের

হায়দরাবাদে মহম্মদ সিরাজের বাড়িতে আত্মসংযম হারিয়ে কব্জি ডুবিয়ে বিরিয়ানি খেলেন বিরাট কোহলি। শুধু বিরিয়ানি নয়, মেনুতে হায়দরাবাদের অন্যান্য তেল-মশলাদার খাবারও থাকল। বিরাট সে সবও অল্প-সল্প চেখে দেখলেন। 

আরও পড়ুনধোনির সঙ্গে উইলিয়ামসনের তুলনা করলেন সানি

হায়দরাবাদের সঙ্গে ম্যাচ খেলতে এই মুহূর্তে নিজামের শহরে রয়েছেন বিরাট, যুজবেন্দ্র চাহল, পার্থিব প্যাটেলরা। এদিন দলের অধিনায়ক-সহ অন্যান্য সতীর্থদের নেমন্তন্ন করেছিলেন মহম্মদ সিরাজ। টাউলি চকিতে সিরাজের নতুন বাড়িতে গিয়ে বিরাট প্রায় দু'ঘণ্টা সময় কাটালেন। জমজমাটি আড্ডার সঙ্গে চলল ভুরিভোজ। 

চলতি বছরই জাতীয় দলে ডাক পেয়েছেন সিরাজ। আইপিএলে বেঙ্গালুরু তাঁকে নিয়েছে এক কোটি টাকার বিনিময়ে। সিরাজের বাবা পেশায় রিক্সাচালক। অভাবের সংসারে থেকেও জাতীয় দলের ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখতেন সিরাজ। বাবা মহম্মদ ঘাউসি সেই স্বপ্নের মাঝে কখনও বাধা হয়ে দাঁড়াননি। বরং ছেলেকে বরাবর উত্সাহ জুগিয়েছেন। সিরাজের পরিবার একটা সময় হায়দরাবাদের খাজা নগরের ঘিঞ্জি গলিতে দু'কামরার ছোট্ট ভাড়া বাড়িতে থাকত। জাতীয় দলে ও আইপিএলে খেলার সুবাদে সিরাজ এখন আর্থিক দিক থেকে স্বচ্ছল। তাই পরিবারকে নিয়ে টাউলি চকিতে বড়সড় একখানা বাড়ি বানিয়ে চলে এসেছেন। নতুন বাড়িতে জাতীয় দলের অধিনায়ককে নেমন্তন্ন করে খাওয়াতে পেরে আপ্লুত সিরাজ। 'কোহলির মতো অধিনায়কের তত্ত্বাবধানে খেলতে পেরে দারুণ লাগছে। ও আমার বাড়িতে এল। এটা আমার কাছে অনেক বড় ব্যাপার।' বললেন সিরাজ।

আরও পড়ুন - শামির ফাঁকা বাড়িতে 'হানা' হাসিনের

.