২০ কেজির দানবীয় কেক! বিশ্বকাপে নতুন উপায়ে বিরাট কোহলিদের সমর্থন

বিরাট কোহলি অ্যান্ড কোং-কে বিশ্বকাপ জয়ের জন্য উদ্বুদ্ধ করতে এমন উদ্যোগ।

Updated By: May 30, 2019, 02:26 PM IST
২০ কেজির দানবীয় কেক! বিশ্বকাপে নতুন উপায়ে বিরাট কোহলিদের সমর্থন

নিজস্ব প্রতিবেদন : কত কী-ই তো সমর্থকরা করে থাকেন। প্রিয় দলকে সমর্থন জোগানোর জন্য। কখনও বিশালাকার পোস্টার হাতে ঠায় দাঁড়িয়ে থাকেন গ্যালারিতে। কখনও আবার সাত সমুদ্র পাড়ি দিয়ে চলে আসেন প্রিয় দলের পাশে থাকতে। সমর্থকদের ভালবাসার বহির্প্রকাশ নানাভাবে হয়ে থাকে। এবার যেমন লুধিয়ানার একদল সমর্থক বিশ্বকাপে বিরাট কোহলিদের সমর্থন জোগানোর জন্য দানবীর একটি কেক বানিয়ে ফেললেন। যার ওজন ২০ কেজি। 

আরও পড়ুন-  ICC World Cup 2019: ওয়েস্ট ইন্ডিজই প্রথম ৫০০ রান করবে, বললেন সাই হোপ

বিশ্বকাপকে থিম হিসাবে রেখে বিশেষ এই কেক তৈরি করেছে লুধিয়ানার একটি বেকারি। বিদেশ থেকে আমদানি করা বেলজিয়ান চকলেট দিয়ে ২০ কেজি ওজনের এই কেক দেখে আপনারও জিভে জল চলে আসতে পারে। এই কেক তৈরি করতে সময় লেগেছে তিন দিন। বিরাট কোহলি অ্যান্ড কোং-কে বিশ্বকাপ জয়ের জন্য উদ্বুদ্ধ করতে এমন উদ্যোগ বলে সেই বেকারির তরফে জানানো হয়েছে।

আরও পড়ুন-  বাংলাদেশকে অবজ্ঞা করে টুইট, সঞ্জয় মাঞ্জরেকরকে ঘিরে বিতর্ক

বেকারির কর্ণধার হরজিন্দর সিং কুকরেজা জানিয়েছেন, এবারও ভারতীয় দলই ইংল্যান্ড-ওয়েলস থেকে বিশ্বকাপ জিতে ফিরবে। তিনি আরও জানিয়েছেন, এটা স্রেফ একটা কেক নয়, এর সঙ্গে ভারতীয় দলের জন্য আমাদের প্রার্থনা মিশে রয়েছে। বিরাট কোহলির এই দল শক্তিশালী। বিশ্বকাপ জেতার মতো ক্ষমতা এই দলের রয়েছে। বিশ্বকাপের পাশাপাশি কেক দিয়ে তৈরি বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনির মূর্তিও রয়েছে।

.