ইউএস ওপেনের দ্বিতীয় রাউন্ডে ফেডেরার, মারে

প্রত্যাশা অনুযায়ী সহজেই ইউ এস ওপেনের দ্বিতীয় রাউন্ডে পৌঁছলেন দুই তারকা রজার ফেডেরার আর অ্যান্ডি মারে। ৩৪ বছর বয়সেও আর্শার অ্যাশ স্টেডিয়ামে ঝড় তুললেন সুইস সুপারস্টার। এক ঘণ্টার কিছু বেশি সময়ে আর্জেন্টিনার মায়েরকে স্ট্রেট সেটে উড়িয়ে দেন ১৭টি গ্র্যান্ডস্লামের মালিক। ফেডেরার ম্যাচ জেতেন ৬-১, ৬-২, ৬-২। এদিন গোটা ম্যাচে ১২ এস আর ২৯ উইনার মারেন ফেডেরার। ৬ বার বিপক্ষের সার্ভিস ভাঙেন সুইস তারকা। এই বয়সে ফেডেরারকে এতটা দাপটের সঙ্গে খেলতে দেখে অবাক অনেকেই।

Updated By: Sep 2, 2015, 07:59 PM IST
ইউএস ওপেনের দ্বিতীয় রাউন্ডে ফেডেরার, মারে

ওয়েব ডেস্ক: প্রত্যাশা অনুযায়ী সহজেই ইউ এস ওপেনের দ্বিতীয় রাউন্ডে পৌঁছলেন দুই তারকা রজার ফেডেরার আর অ্যান্ডি মারে। ৩৪ বছর বয়সেও আর্শার অ্যাশ স্টেডিয়ামে ঝড় তুললেন সুইস সুপারস্টার। এক ঘণ্টার কিছু বেশি সময়ে আর্জেন্টিনার মায়েরকে স্ট্রেট সেটে উড়িয়ে দেন ১৭টি গ্র্যান্ডস্লামের মালিক। ফেডেরার ম্যাচ জেতেন ৬-১, ৬-২, ৬-২। এদিন গোটা ম্যাচে ১২ এস আর ২৯ উইনার মারেন ফেডেরার। ৬ বার বিপক্ষের সার্ভিস ভাঙেন সুইস তারকা। এই বয়সে ফেডেরারকে এতটা দাপটের সঙ্গে খেলতে দেখে অবাক অনেকেই।

অন্যদিকে, প্রথম রাউন্ডের বাধা পেরিয়েছেন ব্রিটেনের অ্যান্ডি মারেও। অস্ট্রেলিয়ার নিক কিরগিওসকে চার সেটের লড়াইয়ে হারান তৃতীয় বাছাই মারে। ম্যাচের ফল ৭-৫, ৬-৩, ৪-৬, ৬-১। চারবারের সাক্ষাতে চারবারই কিরগিওসকে হারালেন মারে। এদিকে চোটের কারণে সাইপ্রাসের মার্কোস বাগদাতিসও টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিলেন। এই নিয়ে পুরুষ বিভাগে ১০ জন টেনিস তারকা নাম প্রত্যাহার করলেন।

 

.