ভাবা যায়! ফেডেরার- নাদাল এবার জুটি বেধে ডাবলস খেলবেন

যুযুধান। বনাম। ঐতিহাসিক প্রতিপক্ষ। এসব কথাগুলোই যায় রজার ফেডেরার-রাফায়েল নাদালের নাম শুনলে। আসলে ২০০৬ থেকে অন্তত গোটা পাঁচ বছর যে কোনও গ্র্যান্ডস্লামের ফাইনাল মানেই ফেডেরার বনাম নাদাল। দুজনে মিলে জিতেছেন ৩১টা গ্র্যান্ডস্লাম। সেই বনাম কথাটা এবার বদলে হচ্ছে এবং। হ্যাঁ, ফেডেরার এবং নাদাল। জুটি বেধে খেলবেন ডবলসে।

Updated By: Aug 25, 2016, 12:29 PM IST
ভাবা যায়! ফেডেরার- নাদাল এবার জুটি বেধে ডাবলস খেলবেন

ওয়েব ডেস্ক: যুযুধান। বনাম। ঐতিহাসিক প্রতিপক্ষ। এসব কথাগুলোই যায় রজার ফেডেরার-রাফায়েল নাদালের নাম শুনলে। আসলে ২০০৬ থেকে অন্তত গোটা পাঁচ বছর যে কোনও গ্র্যান্ডস্লামের ফাইনাল মানেই ফেডেরার বনাম নাদাল। দুজনে মিলে জিতেছেন ৩১টা গ্র্যান্ডস্লাম। সেই বনাম কথাটা এবার বদলে হচ্ছে এবং। হ্যাঁ, ফেডেরার এবং নাদাল। জুটি বেধে খেলবেন ডবলসে।

আরও পড়ুন- খেলার খবর

গল্ফের রাইডার কাপের আদলে টেনেসি শুরু হচ্ছে এক নতুন টেনিস ইভেন্ট। যার নাম লেভার কাপ। যেখানে মহাদেশ বনাম মহাদেশ খেলা হবে। ডেভিস কাপে যেমন হয় দেশ বনাম দেশ। সুইজারল্যান্ডের ফেডেরার ও স্পেনের নাদাল ডবলসে জুটি হয়ে খেলবেন ইউরোপের হয়ে। আগামী বছর সেপ্টেম্বরে ২২-২৪ হবে এই টুর্নামেন্ট। অলিম্পিকের বছর বাদ দিয়ে প্রতি বছরই হবে এই প্রতিযোগিতা। প্রতি দিন হবে চারটে করে ম্যাচ। তিনটে সিঙ্গলস, একটা ডবলস। ফেডেরার-নাদালের হলের ক্যাপ্টেন হলেন বিয়ন বর্গ ও জন ম্যাকেনরো।

.