আর্জেন্টিনা শিবিরে গৃহযুদ্ধ থামাতে আসরে মারাদোনা

ক্রোয়েশিয়ার কাছে মেসিদের হারতে দেখে কেঁদেছিলেন মারাদোনা।

Updated By: Jun 25, 2018, 02:02 PM IST
আর্জেন্টিনা শিবিরে গৃহযুদ্ধ থামাতে আসরে মারাদোনা

নিজস্ব প্রতিবেদন :  নাইজেরিয়া ম্যাচের আগে ফুরফুরে মেজাজে রয়েছে লিওনেল মেসি। কিন্তু কোচ জর্জ স্যাম্পাওলি যে চাপে রয়েছেন সেটা আলাদা করে বলে দিতে হবে না। ক্রোয়েশিয়ার কাছে হারের পর থেকেই আর্জেন্টিনা শিবিরে গৃহযুদ্ধ শুরু হয়েছে। কোচ স্যাম্পাওলির বিরুদ্ধে এককাট্টা দলের সিনিয়র ফুটবলাররা। অশান্তি থামাতে এবার আসরে নামলেন ছিয়াশির বিশ্বজয়ী আর্জেন্টিনিয় কিংবদন্তি দিয়েগো মারাদোনা।

আরও পড়ুন- শেষ ষোলোর পথে আজ ইরানের সামনে 'কাঁটা' রোনাল্ডো

আর্জেন্টিনা দলের ম্যানেজার জর্জ বুরুচাগা জানিয়ে দিয়েছেন, "নাইজেরিয়া ম্যাচে ফুটবলাররাই দল পরিচালনা করবেন। কে খেলবে তা ঠিক করবে সিনিয়র ফুটবলাররা।" রাশিয়া বিশ্বকাপে খাদের কিনারায় দাঁড়িয়ে আর্জেন্টিনা দল। বিশ্বকাপে মাঠে বসে আর্জেন্টিনার দুটি ম্যাচই দেখেছেন ফুটবল রাজপুত্র। ক্রোয়েশিয়ার কাছে মেসিদের হারতে দেখে কেঁদেছিলেন মারাদোনা। মঙ্গলবার নাইজেরিয়ার বিরুদ্ধে শুরু জেতাই নয়। আইসল্যান্ডেরও জেতা চলবে না। এই অবস্থায় মেসিদের ক্লাস নিতে চান মারাদোনা। ফুটবলারদের সঙ্গে কথা বলতে চান তিনি। আর্জেন্টিনার শিবিরে মারাদোনার আবেদন,"আমি ওদের সঙ্গে কথা বলতে চাই। নাইজেরিয়ার বিরুদ্ধে আমাদের জিততেই হবে।" আসলে কোচ-ফুটবলারদের কোন্দলের মাঝে  শেষবেলায় একবার ফুটবলারদের তাতাচ্ছে চাইছেন মারাদোনা স্বয়ং।    

আরও পড়ুন- গ্রুপ সেরার লড়াইয়ে মুখোমুখি রাশিয়া-উরুগুয়ে

তবে কোচ জর্জ স্যাম্পাওলির সঙ্গে নাকি ফুটবলারদের কোনও সমস্যাই নেই, সাংবাদিক সম্মেলনে এসে জানিয়েছেন হাভিয়ের মাসচেরানো।  তিনি বলেন, " এ সব ভুল রটানো হচ্ছে। আমাদের সঙ্গে কোচের কোনও ঝামেলা হয় নি।"

.