FIFA World Cup 2022, ENG vs IRAN: মাথা ফেটে রক্তাক্ত গোলকিপার বেইরানভান্দ, ১৪ মিনিট বন্ধ ম্যাচ

FIFA World Cup 2022: প্রাথমিক চিকিৎসা নিয়ে মাঠ ছাড়তে চাইছিলেন না আলিরেজা। ডাগ আউট থেকে কোচও নির্দেশ দিচ্ছিলেন যাতে গোলকিপার বদলে ফেলা হয়। বদলি গোলকিপার হোসেন হোসেইনিকে নিজেকে প্রস্তুত রাখছিলেন।

Updated By: Nov 21, 2022, 08:42 PM IST
FIFA World Cup 2022, ENG vs IRAN: মাথা ফেটে রক্তাক্ত গোলকিপার বেইরানভান্দ, ১৪ মিনিট বন্ধ ম্যাচ
রক্তাক্ত অবস্থায় মাঠে বসে রয়েছেন আলিরেজা বেইরানভান্দ। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপ অভিযানের প্রথম ম্যাচেই জোড়া ধাক্কা খেল ইরান (Iran)।  ইংল্যান্ডের (England) বিরুদ্ধে ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত একের পর এক ধাক্কা খেল এশিয়ার এই দল। একে তো গোলের মালা হজম করার লজ্জা, এরমধ্যে খেলার আট মিনিটে মাথায় আঘাত পেয়ে মাঠ ছাড়েন গোলকিপার আলিরেজা বেইরানভান্দ (Alireza Beiranvand)। নিজের দলের ডিফেন্ডার মাজেদ হুসেইনির সঙ্গে মাথায় মাথায় ধাক্কা লাগে তাঁর। ফলে ১৪ মিনিট খেলা বন্ধ থাকে। 

প্রাথমিক চিকিৎসা নিয়ে মাঠ ছাড়তে চাইছিলেন না আলিরেজা। ডাগ আউট থেকে কোচও নির্দেশ দিচ্ছিলেন যাতে গোলকিপার বদলে ফেলা হয়। বদলি গোলকিপার হোসেন হোসেইনিকে নিজেকে প্রস্তুত রাখছিলেন। কিন্তু আলিরেজা ছাড়তে চাইছিলেন না মাঠ। খেলবেন বলে পাল্টে ফেলেন রক্তাক্ত জার্সি।

আরও পড়ুন: FIFA World Cup 2022: কোন বিশেষ কারণে এনা ভ্যালেন্সিয়ার প্রথম গোল বাতিল হয়েছিল? জেনে নিন

আরও পড়ুন: Lionel Messi, FIFA World Cup 2022: শেষ বিশ্বকাপ বলে কথা, মেসিকে উজ্জীবিত করতে তিন ছেলেকে নিয়ে কাতারে স্ত্রী আন্তোনেলা

কিন্তু মাথার আঘাতটি গুরুতর হওয়ায় মিনিট দুয়েকের মাথায় আর দাঁড়াতেই পারলেন না এই ইরানিয়ান। ফলে ফের মাঠে শুয়ে পড়া এই গোলকিপারকে মাঠ ছাড়তে হল স্ট্রেচার করেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

.