WATCH | Cristiano Ronaldo | MS Dhoni: গভীর রাতে মাঠে নামছেন রোনাল্ডো, তার আগেই ধোনিকে খেলাল ফিফা! ঝড় উঠল নেটপাড়ায়

MS Dhoni And Cristiano Ronaldo: এমএস ধোনি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে মিশিয়ে দিল ফিফা। ঝড় তুলে দিল ফেসবুক পোস্ট।

Updated By: Jun 18, 2024, 09:03 PM IST
WATCH | Cristiano Ronaldo | MS Dhoni: গভীর রাতে মাঠে নামছেন রোনাল্ডো, তার আগেই ধোনিকে খেলাল ফিফা! ঝড় উঠল নেটপাড়ায়
রোনাল্ডোর-ধোনি মিশল ফিফার ভাবনায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর মাত্র কয়েক'টা ঘণ্টার অপেক্ষা। তারপরেই মাঠে নামছেন তিনি। 'ওয়ান অ্যান্ড অনলি' ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। মঙ্গলবার অর্থাৎ আজ ইউরো কাপের প্রথম রাউন্ড শেষ হচ্ছে। আর এই দিন গভীর রাতে (ভারতীয় সময়ে রাত ১২টা ৩০ মিনিট) পর্তুগালের অভিযান শুরু চেক প্রজাতন্ত্রের বিরুদ্ধে। রোনাল্ডোর আজ কোনও বিশেষণের প্রয়োজন নেই। তিনি নিজেই একটা ব্র্য়ান্ড। সর্বকালের অন্যতম সেরা ফুটবল নক্ষত্র যে, এই টুর্নামেন্টে সব কিছুর বিচারেই, বাকিদের থেকে কয়েক শো মাইল এগিয়ে তা নিয়ে কোনও সন্দেহ নেই। রোনাল্ডো গভীর রাতে নামছেন মাঠে। তবে তার আগে এমএস ধোনিকে (MS Dhoni) সোশ্য়াল মিডিয়ার ময়দানে নামিয়ে দিল ফিফা (FIFA World Cup)। কী শুনে অবাক হয়ে গেলেন তো! 

আরও পড়ুন: 'তেরা ইন্ডিয়া নেহি হ্যায়...' রণংদেহী পাক পেসার! চড়াও হলেন সমর্থকের উপর

এবার খোলসা করে বলা যাক। ফিফা তাদের ফেসবুকে বিশ্বকাপ পেজ থেকে রোনাল্ডোর একটি ছবি শেয়ার করেছে। ফুটবলের সর্বোচ্চ নিয়ামক সংস্থা সেই ছবিতে ক্য়াপশন দিয়েছে, Thala for a reason 7! আর এই ক্য়াপশন দেখে ফ্য়ানরা উদ্বেল হয়ে গিয়েছেন। রোনাল্ডোর ইউরোর আগমনী বার্তা দেওয়া ও তাঁকে কুর্নিশ জানাতেই ফিফা তাঁর ছবি পোস্ট করেছে। এই নিয়ে যেমন কোনও সন্দেহ থাকতে পারে না। তেমনই ফিফা একই সঙ্গে শুধু ভারতেরই নয়, সারা পৃথিবীর ধোনি ভক্তদের মনও জয় করে নিয়েছে। কারণ সকলেই জানেন যে, 'থালা ফর আ রিজন' মানেই কিংবদন্তি মাহি। ঘটনাচত্রে ধোনি এবং রোনাল্ডো দু'জনেই খেলার মহানক্ষত্র। এবং দুয়ের জার্সি নম্বরও ৭! ফলে অনায়াসে ধোনির সঙ্গে রোনাল্ডোকে মিশিয়ে ফ্য়ানদের সেই ককটেল পান করাল। 

রোনাল্ডো নিজেও কিন্তু পর্তুগালের হয়ে ইউরোর প্রচার করেছেন তাঁর ফেসবুক পেজে। দুর্দান্ত একটি ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, 'পর্তুগাল, আজ আমাদের ইতিহাসের আরেকটি অধ্যায় শুরু হচ্ছে। জাতীয় দলের সঙ্গে আমার প্রথম দিনের কথা ভীষণ ভাবে মনে পড়ে যাচ্ছে। চ্যালেঞ্জ এবং জয়ের একটি যাত্রা। এখন, আমি আবারও একটি চ্যাম্পিয়ন দলের পাশে দাঁড়াতে পেরে সম্মানিত। দলের বুদ্ধিমত্তা এবং দৃঢ়তা প্রশ্নাতীত। সবার শক্তি ও সমর্থন নিয়ে আমরা স্বপ্নকে বাস্তবে রূপান্তরিত করব। চলো আরও এক বিজয়ের জন্য একসঙ্গে লড়াই করি আমরা। ঐক্যবদ্ধ আমরা অপ্রতিরোধ্য পর্তুগাল। এগিয়ে যাও।'

সালটি ছিল ২০১৬। ইউসেবিও-ফিগোদের দেশ তার আগে পর্যন্ত ফুটবলের আসরে কোনও বড় ট্রফি জিততে পারেনি। রোনাল্ডোর নেতৃত্বে সেই বছর পর্তুগাল ইউরো চ্য়াম্পিয়ন হয়েছিল। ৩৯ বছরের ফুটবলারের উপরেই দলের ভরসা দ্বিতীয় ইউরো জয়ের জন্য়। এই নিয়ে এই নিয়ে ছ’নম্বর ইউরো খেলতে নামছেন রোনাল্ডো। এই কৃতিত্ব বিশ্বে আর কোনও ফুটবলারের নেই। ২০০৪ সালে প্রথম ইউরো খেলেছিলেন। সেবার যদিও ফাইনালে উঠেও স্বপ্নভঙ্গ হয়। পরিসংখ্য়ান এও বলছে যে, ইউরোর আসরে রোনাল্ডোর চেয়ে বেশি গোলও আর কারোর নেই। ১৪ বার জালে বল জড়িয়েছেন তিনি। রোনাল্ডো শোয়ের অপেক্ষা সারা পৃথিবীর ভক্তরা। দেখা যাক কী করেন পাঁচবারের ব্য়ালন ডি'অর জয়ী ফুটবলার।

আরও পড়ুন: এবারই তো আসল খেলা, দুয়ারে সুপার আট, রইল পুরো সূচি

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.