স্টোকসকে নিয়ে যেন ছেলেখেলা করছেন অশ্বিন!

ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজে প্রায়ই দেখা যাচ্ছে উত্তপ্ত বাক্য বিনিময় করতে দুই দলের দুই ক্রিকেটারকে। একজন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এবং অন্যজন ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস। তাই ক্রিকেটপ্রেমীদের নজরও রয়েছে এঁদের দুজনের দিকেই। কিন্তু সবার অলক্ষ্যেই প্রায় লড়াই একটা চলছে অন্য দুই ক্রিকেটারের মধ্যে। একজন অবশ্যই স্টোকস। এবং অন্যজন রবিচন্দ্রন অশ্বিন।

Updated By: Dec 17, 2016, 05:40 PM IST
 স্টোকসকে নিয়ে যেন ছেলেখেলা করছেন অশ্বিন!

ওয়েব ডেস্ক: ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজে প্রায়ই দেখা যাচ্ছে উত্তপ্ত বাক্য বিনিময় করতে দুই দলের দুই ক্রিকেটারকে। একজন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এবং অন্যজন ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস। তাই ক্রিকেটপ্রেমীদের নজরও রয়েছে এঁদের দুজনের দিকেই। কিন্তু সবার অলক্ষ্যেই প্রায় লড়াই একটা চলছে অন্য দুই ক্রিকেটারের মধ্যে। একজন অবশ্যই স্টোকস। এবং অন্যজন রবিচন্দ্রন অশ্বিন।

আরও পড়ুন বিশ্বের সর্বকালের সেরা চোর তাহলে এরাই!

চলতি সিরিজে অশ্বিনকে যেন খেলতেই পারছেন না বেন স্টোকস। ইতিমধ্যে সিরিজে পাঁচ-পাঁচবার স্টোকসকে আউট করে ফেলেছেন অশ্বিন। তাই স্টোসকের প্রকাশ্যে লড়াইটা বিরাট কোহলির সঙ্গে হলেও, পারফরম্যান্সে লড়াইটা স্টোকস বনাম অশ্বিনের মধ্যেই যেন। আর সেই লড়াইয়ে আপাতত প্রায় পাঁচ গোলে এগিয়ে রয়েছেন ভারতীয় স্পিনার অশ্বিন।

আরও পড়ুন  রুট, স্মিথ, উইলিয়ামসন এবং তাঁর মধ্যে কে সেরা? উত্তর দিলেন বিরাট