Football ISL | Cricket IPL: ফুটবল থেকে IPL, পরপর হাইভোল্টেজ ম্যাচে কলকাতায় 'খেলা হবে' ঝড়!

 আগামী সপ্তাহে কলকাতা কিন্তু খেলাধুলায় ভরপুর। তার কারণ মহামেডান স্পোর্টিং ক্লাব ইতিমধ্যেই আই লিগ চ্যাম্পিয়ন হয়ে গিয়েছে। ১৩ এপ্রিল সন্ধ্যা ৬ টায় তারা কলকাতায় ঘরের মাঠে শেষ ম্যাচ খেলতে নামবে দিল্লি এফসির বিরুদ্ধে। যেখানে তাদের হাতে আই লিগ তুলে দেওয়া হবে এবং তারপর ১৪ এপ্রিল মহামেডান ক্লাবে বর্ণাঢ্য সংবর্ধনার আয়োজন রয়েছে ক্লাব কর্তাদের তরফে। এখানে কোচ আন্দ্রে চের্ণিশভ এবং তার ছেলেদের সম্বর্ধিত করা হবে। 

Updated By: Apr 12, 2024, 10:20 AM IST
Football ISL | Cricket IPL: ফুটবল থেকে IPL, পরপর হাইভোল্টেজ ম্যাচে কলকাতায় 'খেলা হবে' ঝড়!
ফাইল ছবি

দেবাঞ্জন বন্দ্যোপাধ্যায়: আগামী সপ্তাহে কলকাতা কিন্তু খেলাধুলায় ভরপুর। তার কারণ মহামেডান স্পোর্টিং ক্লাব ইতিমধ্যেই আই লিগ চ্যাম্পিয়ন হয়ে গিয়েছে। ১৩ এপ্রিল সন্ধ্যা ৬ টায় তারা কলকাতায় ঘরের মাঠে শেষ ম্যাচ খেলতে নামবে দিল্লি এফসির বিরুদ্ধে। যেখানে তাদের হাতে আই লিগ তুলে দেওয়া হবে এবং তারপর ১৪ এপ্রিল মহামেডান ক্লাবে বর্ণাঢ্য সংবর্ধনার আয়োজন রয়েছে ক্লাব কর্তাদের তরফে। এখানে কোচ আন্দ্রে চের্ণিশভ এবং তার ছেলেদের সম্বর্ধিত করা হবে। 

আরও পড়ুন, Mayank Yadav | IPL 2024: ১৫৬.৭ কিমির গতির রাজা! ছিলেন বিশ্বকাপের ভাবনায়...এবার এল চরম দুঃসংবাদ

এই ১৪ এপ্রিলেই কলকাতায় সকালে যেমন রয়েছে পয়লা বৈশাখ উপলক্ষে দুই বড় দল-সহ অন্যান্য ক্লাব তাঁবুতে বার পুজোর আয়োজন, ঠিক তেমনি সেদিন মোহনবাগান সুপার জায়ান্ট আইএসএল এ মুম্বই সিটি এফসি র বিরুদ্ধে শেষ ম্যাচ খেলার জন্য প্রস্তুতিও নেবে। সেদিন  দুপুরে ৩.৩০ থেকে ইডেনে আইপিএলের ম্যাচে ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে লক্ষ্ণৌ সুপার জায়ান্ট এর বিরুদ্ধে খেলবে কলকাতা নাইট রাইডার্স। বলিউডের বাদশাহ শাহরুখ খানের বিরুদ্ধে সেই ম্যাচে প্রতিপক্ষ লক্ষ্ণৌ সুপার জায়ান্ট দলের মালিক আর মোহনবাগান সুপার জায়ান্ট দলের অন্যতম ডিরেক্টর সঞ্জীব গোয়েঙ্কা।

পরদিন অর্থাৎ ১৫ এপ্রিল আইএসএলের শেষ ম্যাচে মোহনবাগান জিতলেই আইএসএলে প্রথম বার লিগ-শিল্ড জিতে নজির গড়বে সবুজ-মেরুন শিবির। ফলে গঙ্গা পাড়ের ক্লাবে এখন শেষ মুহূর্তের প্রস্তুতি। ১৬ এপ্রিল আবার কলকাতা নাইট রাইডার্সের হোম ম্যাচ রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। ২১ এপ্রিল ইডেনে মহারণ। সেদিন কেকেআরের প্রতিপক্ষ বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

২৬ এপ্রিল ইডেনে সেই বীর- জারা ম্যাচ। কেকেআর বনাম প্রীতি জিন্টার পাঞ্জাব কিংস। ২৯ এপ্রিল ইডেনে শাহরুখের কেকেআর এর প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস। অর্থাৎ বাদশাহ ও গৌতম গম্ভীর বনাম দাদা সৌরভ গাঙ্গুলির মগজাস্ত্রের আকর্ষণীয় দ্বৈরথ দেখার অপেক্ষায় ক্রিকেটের নন্দন কানন ইডেন গার্ডেন।

আরও পড়ুন, Virat Kohli On Hugs With Gautam Gambhir: 'এই যাহ! মশলা শেষ...' গম্ভীরকে জড়ানোর প্রসঙ্গে কোহলি

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.