Pele: হাসপাতালে কিংবদন্তি! উদ্বিগ্ন ফুটবল বিশ্ব, কেমন আছেন পেলে?

পেলে তাঁর পেশাদার ফুটবল জীবনে ১৩৬৩টি ম্যাচে ১২৮১টি গোল করেছেন। 

Updated By: Sep 2, 2021, 11:22 AM IST
Pele: হাসপাতালে কিংবদন্তি! উদ্বিগ্ন ফুটবল বিশ্ব, কেমন আছেন পেলে?

নিজস্ব প্রতিবেদন: ফুটবল বিশ্বের বুকে কাঁপুনি ধরিয়ে দিয়েছিলেন পেলে (Pele)। ব্রাজিলিয়ান কিংবদন্তির হাসপাতালে যাওয়ার খবর আগুনের মতো ছড়িয়ে পড়েছিল। সকলের প্রশ্ন ছিল কেন ৮০ বছরের ফুটবলারকে সাও পাওলোর অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি হতে হলো? 

যদিও তিনবারের বিশ্বকাপ জয়ী ফুটবলার নিজেই জানিয়ে দিলেন যে, চিন্তার বিন্দুমাত্র কারণ নেই। তিনি রুটিন চেক-আপের জন্যই হাসপাতালে গিয়েছিলেন। টুইটারে পেলে লেখেন,"বন্ধুরা আমি জ্ঞান হারাইনি। আমি রুটিন পরীক্ষার জন্য় গিয়েছিলাম। অতিমারিতে আমি হাসপাতালে দীর্ঘদিন যেতে পারিনি।"

আরও পড়ুন: Cristiano Ronaldo: সিআর সেভেন এখন সর্বকালের সর্বোচ্চ আন্তর্জাতিক গোলদাতা

২০১২ সালে কোমরে অস্ত্রোপচার হয় পেলের। তারপর থেকে জনসমক্ষে আসা প্রায় কমিয়েই দিয়েছিলেন পেলে। এরপর প্রস্টেট ও কিডনির একের পর এক সমস্যায় জর্জরিত হন পেলে। তারপর থেকে চিকিৎসার জন্য প্রায়ই হাসপাতালে যেতে হয় পেলেকে। তবে এখন পেলে একদম সুস্থ আছেন। পেলে তাঁর পেশাদার ফুটবল জীবনে ১৩৬৩টি ম্যাচে ১২৮১টি গোল করেছেন। ব্রাজিলিয়ান মহাতারকার বর্ণাঢ্য কেরিয়ার ২১ বছরের। ব্রাজিলের হয়ে ৯১ ম্যাচে ৭৭টি গোল করেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Tags:
.