Deepak Hooda: ট্রাফিকে আটকে প্রাক্তন ভারতীয় তারকা, হুডার জন্যই চোখ রেখেছিলেন মোবাইলে!

দীপক হুডার ব্যাটিং দেখার সুযোগ হাতছাড়া করতে চাননি পাঠান।

Updated By: Feb 8, 2022, 12:20 PM IST
Deepak Hooda: ট্রাফিকে আটকে প্রাক্তন ভারতীয় তারকা, হুডার জন্যই চোখ রেখেছিলেন মোবাইলে!
অভিষেকে ছাপ রাখলেন দীপক হুডা

নিজস্ব প্রতিবেদন: পুরো নাম দীপক জগবীর হুডা (Deepak Hooda)। ঘরোয়া ক্রিকেটে রীতিমতো প্রতিষ্ঠিত এই নাম। হরিয়ানার বছর ছাব্বিশের অলরাউন্ডার। প্রথম শ্রেণি, লিস্ট এ এবং টি-২০ ফরম্যাট মিলিয়ে ৭ হাজারের ওপর রান করা হয়ে গিয়েছে হুডার। হাত ঘুরিয়ে এই অফস্পিনার পেয়েছেন ৬৭টি উইকেটও। অবশেষে হুডার বহু প্রতীক্ষিত আন্তর্জাতিক অভিষেক হয়েছে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচে। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে হুডা নিজের ছাপ রেখেছেন ব্যাট হাতে।

হুডার অভিষেক ইনিংস দেখার সুযোগ হাতছাড়া করবেন না বলে ইরফান পাঠান (Irfan Pathan) মোবাইলে স্ট্রিম করেই খেলা দেখলেন। ট্রাফিক জামে পাঠানের গাড়ি আটকে ছিল কিছুক্ষণ। পাঠান সেই সময় খেলা দেখলেন শুধুমাত্র হুডার ব্যাটিং দেখবেন বলে। পাঠান নিজেই সেই ছবি শেয়ার করেন টুইটারে। আহমেদাবাদে কায়রন পোলার্ডের (Kieron Pollard) দল টস হেরে প্রথমে ব্যাট করে রোহিতদের জেতার জন্য দিয়েছিল ১৭৭ রানের টার্গেট।

আরও পড়ুন: Virat Kohli: 'ফোকাসহীন' বিরাটকে ব্রেক নেওয়ার পরামর্শ দিলেন জাতীয় দলের প্রাক্তন নির্বাচক

এই রান তাড়া করতে নামেন রোহিত শর্মা ও ঈষান কিশান। রোহিতের অর্ধ-শতরানের ইনিংসে (৫১ বলে ৬০) ভর করে ভারত প্রথম উইকেটে ৮৪ রান তুলে ফেলে। রোহিত ফেরার পর বিরাট কোহলি আসেন। তিনি চূড়ান্ত ব্যর্থ হন। ৮ রানে ফিরে যান সাজঘরে। এরপর ঈষান (৩৬ বলে ২৮) ও ঋষভ পন্থ (৯ বলে ১১) পরপর ফিরে যান। চার উইকেট হারিয়েও বিন্দুমাত্র চাপে পড়েনি ভারত। সূর্যকুমার যাদব (৩৬ বলে ৩৪) ও হুডা (৩২ বলে ২৬) অপরাজিত ইনিংস খেলে অনায়াসে ম্যাচ বার করে দেন।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App