অসুস্থ মা'কে দেখতে গিয়ে হেনস্থার মুখে পড়তে হল প্রাক্তন জাতীয় ফুটবলার মেহরাজউদ্দিনকে

শনিবার সকালে মায়ের অসুস্থতার খবর পান মেহেরাজ। তৎক্ষণাৎ অসুস্থ মাকে দেখতে রওনা হন হায়দরাবাদ এফসি র সহকারি কোচ।

Updated By: May 23, 2020, 09:12 PM IST
অসুস্থ মা'কে দেখতে গিয়ে হেনস্থার মুখে পড়তে হল প্রাক্তন জাতীয় ফুটবলার মেহরাজউদ্দিনকে

নিজস্ব প্রতিবেদন: অসুস্থ মাকে দেখতে গিয়ে হেনস্থার মুখে পড়তে হল প্রাক্তন জাতীয় ফুটবলার মেহরাজউদ্দিন ওয়াডুকে। জম্মু-কাশ্মীর পুলিসের হাতে চূড়ান্ত অপমানিত হতে হল তাঁকে।

শনিবার সকালে মায়ের অসুস্থতার খবর পান মেহেরাজ। তৎক্ষণাৎ অসুস্থ মাকে দেখতে রওনা হন হায়দরাবাদ এফসি র সহকারি কোচ। এই মুহূর্তে শ্রীনগরে আছেন মেহেরাজ। তাঁর মা থাকেন শ্রীনগর থেকে কুড়ি-পঁচিশ মিনিটের দূরত্বে। করোনা সংক্রমণ আটকাতে কাশ্মীর জুড়ে এখন চূড়ান্ত কড়াকড়ি। তাই মাঝপথেই মেহরাজের গাড়ি আটকায় পুলিস। তাঁকে আটক করা হয় বলে অভিযোগ। কেড়ে নেওয়া হয় ফোন। অসুস্থ মা'কে নিয়ে অত্যন্ত অমানবিক মন্তব্য করা হয় বলে অভিযোগ মেহরাজউদ্দিনের। প্রায় দু'ঘণ্টা পর ফোন করার সুযোগ পান প্রাক্তন তারকা ফুটবলার। জম্মু-কাশ্মীর পুলিসের কাছ থেকে ছাড়া পেয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দেন তিনি। যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

নড়েচড়ে বসে জম্মু-কাশ্মীর পুলিসের উচ্চপদস্থ কর্তারাও। দুঃখ প্রকাশ করে ফোন আসে মেহরাজের কাছে। পুলিসের তরফ থেকে বিশেষ পাসের ব্যবস্থা করা হয়। রবিবার অসুস্থ মাকে দেখতে যাবেন মেহরাজউদ্দিন ওয়াডু। পরে অবশ্য টুইটটি ডিলিট করে দেন তিনি।

আরও পড়ুন - গোটা পাকিস্তান দলের মোট বেতনের সমান বেতন একাই পান বিরাট কোহলি!

.