IPL: 'আইপিএলে নিম্নমানের বোলিং' মন্তব্যে ট্রোলড প্রাক্তন পাক পেসার

পাকিস্তান সুপার লিগে পিচের বৈচিত্র্য ও বোলিংয়ের মান অনেক ভাল বলেই মন্তব্য করেন প্রাক্তন পাক জোরে বোলার।

Updated By: Dec 20, 2021, 05:01 PM IST
IPL: 'আইপিএলে নিম্নমানের বোলিং' মন্তব্যে ট্রোলড প্রাক্তন পাক পেসার
আকিব জাভেদের মন্তব্যে তোলপার সোশ্যাল মিডিয়া

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানের প্রাক্তন জোরে বোলার আকিব জাভেদ ( Aaqib Javed) এবার সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ট্রোলড হলেন। জাভেদের দাবি যে আইপিএলে বোলিংয়ের মান নিচের দিকে। তাঁর মতে আইপিএলের থেকে পাকিস্তান সুপার লিগে বোলিংয়ের মান অনেক ভাল। জাভেদের এই মন্তব্য় খেপিয়ে দেয় ভারতীয় ফ্যানদের। সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন পাক পেসারকে ধুয়ে দেন তাঁরা।

আরও পড়ুন: Ashes: ইংল্যান্ডকে ২৭৫ রানে গুঁড়িয়ে ঐতিহ্যের মহারণে ২-০ এগিয়ে গেল অস্ট্রেলিয়া

পাকিস্তানে সামা টিভি-র অনুষ্ঠান পিটিভি স্পোর্টসে জাভেদ যা বলেছিলেন, তার সারমর্ম টুইট করেন পাক সাংবাদিক সাজ সাদিক। তিনি পাক ক্রিকেটারকে উদ্ধৃত করে লেখেন, "পিচের জন্য পিএসএল সবচেয়ে উত্তেজক লিগ। লাহোরের পিচ যেমন বোলারদের সহায়ক, তেমনই আবার করাচিতে প্রচুর রান হয়। কিন্তু আইপিএলে একরকমই ক্রিকেট হয়। ওখানে পাটা পিচ। বোলিং নিম্নমানের।" এরপরেই সোশ্যাল মিডিয়ায় জাভেদের তুলোধনা শুরু হয়ে যায়।

আরও পড়ুন: Ashes: ইংল্যান্ডকে ২৭৫ রানে গুঁড়িয়ে ঐতিহ্যের মহারণে ২-০ এগিয়ে গেল অস্ট্রেলিয়া

জাভেদ পাকিস্তানের হয়ে ২২টি টেস্ট (৫৪টি উইকেট) ও ১৬৩টি ওয়ানডে (১৮২টি উইকেট) খেলেছেন। পাকিস্তানের বোলিং কোচ হিসাবেও দায়িত্ব সামলেছেন তিনি। এই মুহূর্তে পিএসএলে লাহোর কালান্দার্সের বোলিং কোচের পাশাপাশি ডিরেক্টর অফ ক্রিকেট অপারেশনসও তিনি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.