সৌরভের বোর্ডের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলল প্রাক্তন ক্রিকেটারদের সংগঠন!

দেশের প্রাক্তন ক্রিকেটারদের জন্য কোনও ইতিবাচক পদক্ষেপ করেনি বলেই দাবি করলেন ইন্ডিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের প্রধান অশোক মালহোত্রা।

Updated By: Jul 20, 2020, 08:52 PM IST
 সৌরভের বোর্ডের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলল প্রাক্তন ক্রিকেটারদের সংগঠন!
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  ফের বিপাকে সৌরভের বোর্ড! প্রাক্তন ক্রিকেটারদের প্রতিশ্রুতির কোনও শর্তই এখন পর্যন্ত মানা হয়নি। বিসিসিআই-এর বিরুদ্ধে এমনই তোপ দাগল প্রাক্তন ক্রিকেটারদের সংগঠন ICA।

কয়েকদিন আগেই তিরাশির বিশ্বকাপজয়ী ক্রিকেটার কীর্তি আজাদ বলেন, বিসিসিআই সভাপতি হিসেবে সৌরভ গাঙ্গুলি যা করেছেন তা যথেষ্ট নয়। এমনকী বিসিসিআই-এর অর্থের সঠিক ব্যবহার হচ্ছে না বলেও দাবি তোলেন তিনি। এদিকে দশ মাস কেটে গেলেও সৌরভ গাঙ্গুলির নেতৃত্বাধীন বিসিসিআই দেশের প্রাক্তন ক্রিকেটারদের জন্য কোনও ইতিবাচক পদক্ষেপ করেনি বলেই দাবি করলেন ইন্ডিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের প্রধান অশোক মালহোত্রা।

 

অশোক মালহোত্রার মতে, সৌরভের মতো ক্রিকেটার বোর্ডের প্রশাসনে থাকা স্বত্ত্বেও তার কোনও প্রভাব পড়েনি। তিনি বলেন, ২৫টির কম প্রথম শ্রেণির ম্যাচ খেলা ক্রিকেটারদের জন্য পেনশনের ব্যবস্থা করার দাবি তোলে আইসিএ। প্রয়াত ক্রিকেটারদের স্ত্রী-রা যাতে পেনশন পান বিসিসিআই-এর কাছে সেই আবেদনও জানান অশোক মালহোত্রারা। পাশাপাশি দেশের প্রাক্তন ক্রিকেটারদের স্বাস্থ্যবীমা পাঁচ লাখ থেকে বাড়িয়ে দশ লাখ করারও দাবি তুলেছে আইসিএ। তবে দীর্ঘদিন এই দাবি নিয়ে তারা আর অপেক্ষা যে করবে না সেটাও জানিয়ে দিয়েছে।

 

 

আরও পড়ুন- টি-২০ বিশ্বকাপ নিয়ে সিদ্ধান্ত জানিয়ে দিল ICC

.