বেল কিন্তু রোনাল্ডোর সঙ্গে সেমিফাইনালের লড়াইটা উপভোগ করছেন না!

একমাসের কিছুটা বেশি সময় আগে রিয়াল মাদ্রিদের জার্সিতে একসঙ্গে চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও গ্যারেথ বেল। দলকে ইউরোপ সেরা করে উতসবে মেতেছিলেন রিয়ালের দুই গ্যালেকটিকো। পয়ত্রিশ দিনের ব্যবধানে বদলেছে ছবিটা। দেশের জার্সিতে এবার মুখোমুখি রোনাল্ডো ও বেল। সেটাও আবার ইউরোর সেমিফাইনালে। পর্তুগাল বনাম ওয়েলস দ্বৈরথে সবচেয়ে বড় ইউএসপি তো ক্লাব ফুটবলে দুই সতীর্থর ডুয়েল। রিয়ালের ড্রেসিংরুমে রোনাল্ডো-বেলের সমীকরণ নিয়ে বারবার জল্পনা তৈরি হয়েছে। স্প্যানিশ মিডিয়া বারবার বলেছে হাইপ্রোফাইনাল দুই তারকার বন্ধুত্ব এমন কিছু নয়।

Updated By: Jul 3, 2016, 04:10 PM IST
বেল কিন্তু রোনাল্ডোর সঙ্গে সেমিফাইনালের লড়াইটা উপভোগ করছেন না!

ওয়েব ডেস্ক: একমাসের কিছুটা বেশি সময় আগে রিয়াল মাদ্রিদের জার্সিতে একসঙ্গে চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও গ্যারেথ বেল। দলকে ইউরোপ সেরা করে উতসবে মেতেছিলেন রিয়ালের দুই গ্যালেকটিকো। পয়ত্রিশ দিনের ব্যবধানে বদলেছে ছবিটা। দেশের জার্সিতে এবার মুখোমুখি রোনাল্ডো ও বেল। সেটাও আবার ইউরোর সেমিফাইনালে। পর্তুগাল বনাম ওয়েলস দ্বৈরথে সবচেয়ে বড় ইউএসপি তো ক্লাব ফুটবলে দুই সতীর্থর ডুয়েল। রিয়ালের ড্রেসিংরুমে রোনাল্ডো-বেলের সমীকরণ নিয়ে বারবার জল্পনা তৈরি হয়েছে। স্প্যানিশ মিডিয়া বারবার বলেছে হাইপ্রোফাইনাল দুই তারকার বন্ধুত্ব এমন কিছু নয়।

আরও পড়ুন ইতালি গাঁট ছাড়িয়ে ইউরোর সেমিফাইনালে বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি

দুই তারকা একে ওপরকে সেভাবে প্রশংসা না করায় জল্পনা আরও বাড়ে। এমন অবস্থায় মর্যাদার ম্যাচ সিআর সেভেন ও ওয়েলসের এক নম্বর ফুটবলারের কাছে। সুযোগ একে ওপরকে ছাপিয়ে যাওয়ার। ইউরোর সেমিফাইনালের লড়াইকে তার সঙ্গে রোনাল্ডোর ব্যাক্তিগত দ্বৈরথ হিসেবে দেখছেন না বেল।  সতীর্থের সঙ্গে শেষচারের লড়াইটা উপভোগ করছেন না বলে জানিয়েছেন বাঁ পায়ের এই ফুটবলার।

আরও পড়ুন  তুমি রোজারিওর, তুমি বার্সার, তুমি কলকাতার, ওসব কথা মানি না যুবরাজ, জানি তুমি শুধু আমার