টি-টোয়েন্টি বিশ্বকাপে কী হবে ভারতের বোলিং আক্রমণ, বেছে দিলেন গম্ভীর

কাকে বাদ দিয়ে কাকে দলে নেবেন! নির্বাচকদের মাথাব্যাথার এটা একটা বড় কারণ হতে চলেছে।  মুশকিল আসান হিসেবে এগিয়ে এলেন গৌতম গম্ভীর।

Updated By: May 12, 2020, 02:18 PM IST
 টি-টোয়েন্টি বিশ্বকাপে কী হবে ভারতের বোলিং আক্রমণ, বেছে দিলেন গম্ভীর

নিজস্ব প্রতিবেদন: অক্টোবর-নভেম্বর মাসে অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসবে কিনা সে এখন লাখ টাকার প্রশ্ন! কিন্তু আসন্ন বিশ্বকাপে কী হবে ভারতীয় দলের বোলিং আক্রমণ? নির্বাচকদের কাজটা সহজ করে দিলেন প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর।

জশপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, ভুবনেশ্বর কুমার, নভদীপ সাইনি, শর্দুল ঠাকুর, দীপক চাহরের মতো পেসারদের পাশাপাশি রয়েছেন কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহল,  রবীন্দ্র জাদেজা,, ক্রুনাল পাণ্ডিয়া, ওয়াশি্ংটন সুন্দরের মতো স্পিনাররা।  কাকে বাদ দিয়ে কাকে দলে নেবেন! নির্বাচকদের মাথাব্যাথার এটা একটা বড় কারণ হতে চলেছে।  মুশকিল আসান হিসেবে এগিয়ে এলেন গৌতম গম্ভীর।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় বোলিং অ্যাটাক কেমন হতে পারে তার একটা রূপরেখা তৈরি করে দিলেন গৌতি। অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ সে কথা মাথায় রেখে চার স্পেশালিস্ট পেসার, দুই রিস্ট-স্পিনার আর একজন অলরাউন্ডারের পক্ষেই মত গম্ভীরের।  আর তাই তিনি বেছে নিয়েছেন বুমরাহ, ভুবি, শামি আর সঙ্গে ব্যাক আপ হিসেবে সাইনি।  দুই স্পিনার কুলদীপ-চাহল আর এক অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়াকেই বেছে নিয়েছেন শিবম দুবের পরিবর্তে।  

 

আরও পড়ুন - প্যারা অলিম্পিকে রূপোজয়ী ভারতীয় অ্যাথলিটের অবসর ঘিরে বিতর্ক!

.