Cristiano Ronaldo | Georgina Rodriguez: বান্ধবী চেয়েছিলেন সাইজে বড় ! রোনাল্ডোর অসমর্থের কথা নিয়ে অকপট জর্জিনা

Georgina Rodriguez opens up on how Cristiano Ronaldo once turned down her request for expensive gift: জর্জিনা রডরিগেজ চেয়েছিলেন উরপহার। কিন্তু রোনাল্ডো মুখের উপর বলে দিয়েছিলেন না। যা নিয়ে বেজার রেগেছিলেন জর্জিনা।  

Updated By: Apr 17, 2023, 09:09 PM IST
Cristiano Ronaldo | Georgina Rodriguez: বান্ধবী চেয়েছিলেন সাইজে বড় ! রোনাল্ডোর অসমর্থের কথা নিয়ে অকপট জর্জিনা
অকপট জর্জিনা! রোনাল্ডোর না পারা নিয়ে খুললেন মুখ।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) বান্ধবী জর্জিনা রডরিগেজকে নিয়ে নেটফ্লিক্স (Netflix) ডোকু তৈরি করেছে। নাম 'আই অ্যাম জর্জিনা' (I Am Georgina)। ওটিটি প্ল্যাটফর্মে ইতিমধ্যেই প্রিমিয়র হয়েছে স্প্যানিশ ইনফ্লুয়েন্সারের জীবনের তথ্যচিত্রের একটি ভাগ। আর সেখানেই জর্জিনা একাধিক অপ্রকাশিত তথ্য সামনে এসেছেন। ফলে এখন খবরে রয়েছেন জর্জিনা। রোনাল্ডোর বান্ধবী সম্প্রতি 'এল হোরমিগুয়েরো'-তে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে, একবার তিনি রোনাল্ডোর থেকে একটি উপহার চেয়েছিলেন। রোনাল্ডো মুখের ওপর প্রত্যাখ্যান করে দিয়েছেন। যা নিয়ে বেজায় চটেছিলেন জর্জিনা।

জর্জিনা সাক্ষাৎকারে তিনি বলেছেন, 'আমি একই ডিজাইনের একটু বড় ব্যাগ চেয়েছিলাম। ক্রিশ্চিয়ানো আমাকে মুখের ওপর বলেছিল, আমি প্রত্যাখান করছি। আমি তোমাকে কিনে দেব না। আমি ওকে বলেছিলাম, ঠিক আছে, আমি নিজেই কিনে নেব।' জর্জিনাকে ব্যাগ কিনে দেওয়াটা রোনাল্ডোর কাছে নস্যির মতো। রোনাল্ডোর জর্জিনাকে ফেরানোর নেপথ্যে যুক্তিসঙ্গত কারণও রয়েছে। জর্জিনা ব্যাগ বলতে অজ্ঞান। প্রায় ১৫০-র বেশি ব্যাগ রয়েছে তাঁর ওয়াড্রোবে। বিশ্বের তাবড় ডিজাইনারদের তৈরি ব্যাগই তিনি নেন। শুধু ব্যাগই নয়, জর্জিনার ঘড়ি ও জুয়েলারির প্রতিও বিরাট ঝোঁক।

আরও পড়ুনCristiano Ronaldo: ভাড়াটে খুঁজছেন রোনাল্ডো! রাজপ্রাসাদে থাকতে পারেন আপনিও, কত চাইছেন বাড়িওয়ালা?

জর্জিনার দেওয়ার হাতও বিরাট। গতবছর বড়দিনে তিনি রোনাল্ডোকে বড় উপহার দিয়েছিলেন। রোনাল্ডোর প্রিয় গাড়ির কোম্পানি রোলস-রয়েস। জর্জিনা দিয়েছিলেন রোলস-রয়েস ডন কনভার্টিবল। ভারতীয় মুদ্রায় যে গাড়ির দাম প্রায় ৭ কোটি ৬৪ লক্ষ টাকার কাছাকাছি। ইউরোপিয়ান ফুটবলের বর্ণময় অধ্যায় আপাতত শেষ রোনাল্ডোর। তিনি এখন এসেছেন এশিয়ায়। খেলছেন সৌদি আরবের ক্লাব আল-নাসেরে। পর্তুগিজ মহাতারকা পাঁচ সন্তান ও জর্জিনাকে নিয়ে মধ্যপ্রাচ্যের নতুন জীবন মানিয়ে নিচ্ছেন ধীরে ধীরে। রোনাল্ডোর কন্যা অ্যালানা শিখছে আরবি ভাষা। আর সেই মুহূর্ত বন্দি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছিলেন জর্জিনা। যা অনেকেরই মন ছুঁয়ে নিয়েছিল। রোনাল্ডো ইতিমধ্যেই সৌদি প্রো লিগে নিজের ছাপ রেখেছেন। একেবারে ঢাক ঢোল পিটিয়ে রোনাল্ডোকে নিয়ে এসেছে সৌদির বিখ্যাত ক্লাব। তিন বছরে ৬০০ মিলিয়ন ইউরোর চুক্তিতে, সিআরসেভেন এসেছেন সৌদিতে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.